ভিডিও : অশ্লীল তর্ক-বিতর্কে জড়ালেন কোহলি-অ্যান্ডারসন, পেসারের বয়স তুলে খোঁচা বিরাটের 1

লর্ডসের ঐতিহাসিক মাঠে ভারত ও ইংল্যান্ডের মধ্যে দ্বিতীয় টেস্ট ম্যাচ অনুষ্ঠিত হচ্ছে। শনিবার, খেলার চতুর্থ দিন, দুই দৈত্য একে অপরের সাথে সংঘর্ষে লিপ্ত হয়। একদিকে ছিলেন ভারতের অধিনায়ক এবং কিংবদন্তি ব্যাটসম্যান বিরাট কোহলি এবং অন্যদিকে ছিলেন বিশ্বের সেরা পেসার জেমস অ্যান্ডারসন। ভারতীয় ইনিংসের ১৭তম ওভার চলছিল। বিরাট কোহলি বোলিং শেষে অ্যান্ডারসনকে ফিরে যাওয়ার জন্য কিছু বলেছিলেন। সম্ভবত তিনি তৃতীয় দিনে বুমরাহর সাথে তার তর্কের কথা উল্লেখ করছিলেন। কোহলিকে বলতে শোনা গেছে যে এটি আপনার বাড়ির পিছনের উঠোন নয়। অ্যান্ডারসনও ঘুরে দাঁড়িয়ে কোহলিকে কিছু বললেন, কিন্তু তার কণ্ঠ ক্যামেরায় ধরা যায়নি।

This isn't your f**king backyard': Talks between Virat Kohli, James Anderson caught on stump mic at Lord's - WATCH

এই ঘটনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। সেই ক্লিপে বিরাটকে অশালীন ভাষা ব্যবহার করতে দেখা গিয়েছিল। মাঠে গালিগালাজ করা আইসিসির আচরণবিধির অধীনে অপরাধ। স্তর -১ এর অধীনেও শাস্তি দেওয়া যেতে পারে। তবে বিতর্কটি কোথায় শুরু হয়েছিল তা এখনও স্পষ্ট নয়।

পাঁচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচে জেমস অ্যান্ডারসন প্রথম বলেই বিরাট কোহলিকে আউট করেন। নটিংহ্যামে গোল্ডেন ডাকের শিকার হওয়া বিরাটের ফর্মের উন্নতি হয়নি দ্বিতীয় ম্যাচেও। প্রথম ইনিংসে ৪২ রান করার পর দ্বিতীয় ইনিংসে মাত্র ২০ রান করার পর প্যাভিলিয়নে ফেরেন তিনি। কোহলির ব্যাট, যিনি ২০১৯ সালে বাংলাদেশের বিপক্ষে শেষ টেস্ট সেঞ্চুরি করেছিলেন, দীর্ঘদিন ধরে নীরব। শেষ সাত ইনিংসে, তিনি ৫০+ স্কোরও করতে পারেননি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *