ভিডিও : দুর্ভাগ্যের জেরে আউট হয়ে গেলেন কে এল রাহুল! ভগবানকে ডাকলেন ওলি রবিনসন 1

বৃহস্পতিবার কেনিংটন ওভালে পাঁচ ম্যাচের সিরিজের চতুর্থ টেস্টের উদ্বোধনী সেশনে ইংল্যান্ডের আধিপত্য থাকায় রোহিত শর্মা, কেএল রাহুল এবং চেতেশ্বর পূজারার উইকেট হারায় ভারত। মধ্যাহ্নভোজে ভারতের স্কোর ৫৪/৩ থাকে। প্রথম সেশনে, ২৫ ওভার বোলিং করা হয়েছিল এবং ইংলিশ বোলাররা নিশ্চিত করেছিল যে তারা অধিনায়ক জো রুট দ্বারা দেখানো বিশ্বাসের প্রতিদান দিয়েছে কারণ তিনি টস জিতেছিলেন এবং বল করার সিদ্ধান্ত নিয়েছিলেন।

Disney+ Hotstar - Watch TV Shows, Movies, Live Cricket Matches & News Online

ব্যাটে পাঠানো, ভারতীয় ওপেনার – রোহিত এবং রাহুল – আগ্রাসনের সাথে মিশ্র সতর্কতা এবং দুজন জেমস অ্যান্ডারসন এবং অলি রবিনসনের উদ্বোধনী স্পেলগুলি দেখেছিলেন। যাইহোক, ক্রিস ওকসের সূচনার সাথে সাথেই তিনি রোহিতকে (১১) আউট করে দেন এবং ২৮ রানের উদ্বোধনী স্ট্যান্ড শেষ করেন। পরে আরও একটি উইকেট আসে, কারণ রাহুল (১৭) ওলি রবিনসনের সামনে আটকা পড়ে, ভারতকে নামিয়ে দেয় ২৮/২ পর্যন্ত।

রবিনসন থেকে ঠিক বাইরে থেকে পিচ করে একটি বল এবং কোণ দিয়ে ফিরে আসে – যা রাহুলকে এলোমেলোভাবে ধরা পড়ে, ভিতরের প্রান্তে পেটানো হয় এবং ব্যাক-প্যাডের উঁচুতে আঘাত করা হয়, প্রভাবটি সামনে ছিল এবং এটি অফ স্টাম্পের শীর্ষে ক্লিপ করতে যাচ্ছিল। কেএল নিজেকে কিছুটা দুর্ভাগা মনে করতে পারেন, কেবল রবিনসনকেই ভাগ্যবান মনে হয়েছিল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *