ভিডিও : সুপারম্যান হয়ে গেলেন কে এল রাহুল, উড়ে গিয়ে নিশ্চিত ছয় রানকে বাঁচিয়ে দিলেন 1

আহমেদাবাদের নরেন্দ্র মোদী ক্রিকেট স্টেডিয়ামে খেলা প্রথম টি টোয়েন্টি ম্যাচে ভারতীয় দলের ব্যাটসম্যানরা বিশেষ কিছু করতে পারেননি। টিম ইন্ডিয়া নির্ধারিত ২০ ওভারে সাত উইকেট হারিয়ে ১২৪ রান করতে সক্ষম হয়েছে। ভারতের হয়ে শ্রেয়স আইয়ার সর্বোচ্চ ৪৮ বলে ৬৭ রান করেছিলেন। একই সাথে ওপেনার ব্যাটসম্যান কে এল রাহুলও এই ম্যাচে চার বলে এক রানের স্কোরে আউট হন।

india vs england: IND Vs ENG:नहीं चली इंडिया की बैटिंग, इंग्लैंड को 125 रन  का लक्ष्य, india vs england first t20 ind batting target for england

কেএল রাহুলের দুর্দান্ত ফিল্ডিং ভক্তদের মন জয় করেছিল

যদিও কে এল রাহুল এই ম্যাচে ব্যাটে ফ্লপ হিসাবে প্রমাণিত হলেও তিনি তার দুর্দান্ত ফিল্ডিংয়ের মাধ্যমে এই ম্যাচে ভক্তদের মন জয় করেছিলেন। অক্ষর প্যাটেল যখন ইংল্যান্ডের ইনিংসের পঞ্চম ওভারে বোলিং করছিলেন, সেই ওভারের প্রথম বলেই জস বাটলার লং অফের দিকে একটি ছক্কার জন্য শক্তিশালী শট খেলেন।

Magnificent', 'insane': KL Rahul's amazing fielding leaves former India and  England cricketers awestruck | Hindustan Times

বলটি ছয় হওয়ার জন্য পরিষ্কার দেখতে পেল সকলে, কিন্তু ফিল্ডার কে এল রাহুল, সেখানে দাঁড়িয়ে বলটি নীচে নেমে যাওয়ার আগে বাতাসে একটি উচ্চ ডাইভ দিয়েছিলেন, এবং বলটি মাঠের ভিতরে ফেলে দেওয়ার পরে ক্ষান্ত হয়েছিলেন।দর্শকরা যে বলটি ছয় রান মনে করেছিলেন, সেই বলটিতে কে এল রাহুল মাত্র দুই রান করতে পেরেছিলেন।

কেএল রাহুলের দুর্দান্ত ফিল্ডিং ভিডিওটি এখানে দেখুন

আপনি এই ভিডিওতে পরিষ্কার দেখতে পাচ্ছেন যে কীভাবে কে এল রাহুল নিজের দুর্দান্ত তৎপরতা দেখিয়েছিলেন এবং একটি ছক্কাকে মাত্র দুই রানে রূপান্তর করেছিলেন। যদিও প্রথম টি টোয়েন্টিতে কে এল রাহুল বিশেষ কিছু করতে পারেননি, তবে দ্বিতীয় টি টোয়েন্টিতে তিনি নিজের দলের হয়ে একটি বড় ইনিংস খেলতে চাইবেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *