ভিডিও : চরম নোংরামো করে শ্রীলঙ্কার ম্যাচ উইনারকে আউট করলেন কাইরন পোলার্ড 1

অ্যান্টিগায় খেলা ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল শ্রীলঙ্কাকে একতরফাভাবে আট উইকেটে হারিয়েছে। এই ম্যাচে ওপেনার দানুশকা গুনাথিলাকাকে শ্রীলঙ্কার ইনিংসের সময় মাঠে বাধা (ফিল্ডিংয়ে বাধা) বাধার জন্য আউট দেওয়া হয়েছিল। আম্পায়ারের এই সিদ্ধান্তের পরে, ওয়েস্ট ইন্ডিজ দল এবং অভিজ্ঞ খেলোয়াড় কাইরন পোলার্ড ক্রমাগত ব্যাটসম্যানের বিরুদ্ধে আবেদন করে সঠিক সিদ্ধান্ত গ্রহণ না করার জন্য প্রশ্ন করা হচ্ছে, কারণ রিপ্লের পরে স্পষ্ট হয়েছিল যে গুনাথিলাকা ইচ্ছাকৃতভাবে বলটি ধরেননি।

WI vs SL 2021: Watch: Sri Lanka's Danushka Gunathilaka given out obstructing the ball, Twitter disagrees with decision

এই পুরো ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় মারাত্মকভাবে ভাইরাল হয়ে উঠছে। বলে দেওয়া ভালো, শ্রীলঙ্কার ইনিংসের ২২তম ওভারের সময় এই ঘটনাটি ঘটেছে। এই ওভারে, ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক কাইরন পোলার্ড গুনাথিলাকাকে বোলিং করছিলেন। পোলার্ডের শট খেলে গুনাথিলাকা রান নেওয়ার চেষ্টা করেছিলেন, কিন্তু যখন মনে হয়েছিল যে কোনও রান হবে না, তখন তিনি ক্রিজে ফিরে যেতে শুরু করলেন। এখানে ক্রিজে ফিরে আসার সময়, তিনি একটি বলের দ্বারা আঘাত পেয়েছিলেন। তখন পোলার্ড ক্ষুব্ধ হয়ে গুণাথিলাকার দিকে তাকিয়ে আম্পায়ারের কাছে অভিযোগ করেন। পরে আম্পায়ার তাকে আউট করেছিলেন।

এই ম্যাচে শ্রীলঙ্কা দল হেরে যেতে পারে, তবে গুনাথিলাকা ম্যাচে দুর্দান্ত ইনিংস খেলেছিলেন, ৬১ বলে ৫৫ রান করেছিলেন সাতটি বাউন্ডারির সাহায্যে। দলকে শক্তিশালী সূচনা দিয়ে, তিনি দিমুথ করুণারত্নের সাথে প্রথম উইকেটে সেঞ্চুরির পার্টনারশপ করেছিলেন। দলটি নির্ধারিত ওভারগুলিতে ২৩২ রান সংগ্রহ করে ওয়েস্ট ইন্ডিজ দলকে ২৩৩ রানের লক্ষ্য দেয়। হোম গ্রাউন্ডে উইন্ডিজ দলের এই লক্ষ্য অর্জনে কোনও সমস্যা হয়নি এবং তারা দুটি উইকেট হারিয়ে এই লক্ষ্য অর্জন করেছিল। ওপেনার শাই হোপ দুর্দান্ত এক সেঞ্চুরি করেছিলেন। তাকে ম্যান অফ দ্য ম্যাচও নির্বাচিত করা হয়েছিল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *