ভিডিও : ডারহামে অন্তর্দ্বন্দ্বের মুখে ভারতীয় দল, লেগে গেল রোহিত-কোহলি ও পুজারা-অশ্বিনের মধ্যে 1

বিরাট কোহলির নেতৃত্বে ভারতীয় টেস্ট দলটি আজকাল ইংল্যান্ডে রয়েছে। ভারত ও ইংল্যান্ডের মধ্যে ৪ আগস্ট থেকে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলতে হবে। এর আগে, ২০ জুলাই থেকে ভারতীয় দলকে কাউন্টি সিলেক্ট ইলেভেনের বিপক্ষে তিন দিনের অনুশীলন ম্যাচ খেলতে হবে। এই অনুশীলন ম্যাচের একদিন আগে, অনুশীলন সেশনের সময়, ফিল্ডিংয়ের মহড়ায় দলটি কোহলি-রোহিত এবং দল অশ্বিন-পুজারার মধ্যে একটি মজাদার ম্যাচ ছিল। ফিল্ডিং কোচ আর শ্রীধরের তত্ত্বাবধানে এটি একটি মজার ম্যাচ ছিল, এতে কোহলি-রোহিতের দল জিতেছিল। ভারতের ভিডিও ক্রিকেট বোর্ড (বিসিসিআই) -এর ভিডিওটি ভাগ করা হয়েছে। বিরাট নিজেই তার ফিটনেসের খুব যত্ন নেন এবং এর জন্য তিনি দলের বাকি খেলোয়াড়দের অনেক অনুপ্রাণিত করেছেন।

Team Kohli-Rohit beat Team Ashwin-Pujara in India's fun practice drill

বিসিসিআই শেয়ার করা একটি ভিডিওতে শ্রীধর বলেছিলেন যে এই জাতীয় কার্যকলাপ দলের খেলোয়াড়দের মধ্যে ক্রীড়াবিদকে বাড়িয়ে তোলে এবং একই সাথে ফিটনেসের স্তরটিও দেখায়। শ্রীধর বলেছিলেন যে দুটি দলের মধ্যে খুব শক্ত প্রতিযোগিতা ছিল, কিন্তু শেষ পর্যন্ত কোহলি-রোহিতের দল জিতেছে।

ভারতীয় দল অল্প বিরতির পরে টেস্ট সিরিজের প্রস্তুতি শুরু করেছে। আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের চূড়ান্ত ম্যাচটি ২৩ জুন শেষ হয়েছিল, তার পরে ভারতীয় দল ডারহামে জড়িত। ২০ থেকে ২২ জুলাই পর্যন্ত ভারতকে অনুশীলন ম্যাচ খেলতে হবে, তার পরে দলটি নটিংহামে প্রথম টেস্ট ম্যাচ খেলতে হবে ৪ আগস্ট থেকে। দ্বিতীয় টেস্টটি ১২ আগস্ট লর্ডসে এবং তৃতীয় টেস্ট ২৫ আগস্ট হেডিংলে খেলতে হবে। ২ সেপ্টেম্বর থেকে চতুর্থ টেস্টটি কেনিংটন ওভাল মাঠে শুরু হবে এবং সিরিজের শেষ টেস্টটি ১০ ​​সেপ্টেম্বর থেকে শুরু হবে।

Read More: এই সকল একাধিক রেকর্ড ভাঙা-গড়ার মধ্যে দিয়ে যাবে আসন্ন ভারত-শ্রীলঙ্কা ওয়ানডে সিরিজ

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *