ভিডিও : দুর্দান্ত ফিগার সহ লাস্যময়ী চেহারার ভিডিও শেয়ার করলেন হার্দিক-পত্নী নাতাশা, সোশ্যাল মিডিয়া উত্তপ্ত 1

ভারতের তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার স্ত্রী নাতাশা স্টানকোভিচ সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় এবং প্রায়শই অগস্ত্যের সাথে ভিডিও ও ছবি শেয়ার করেন। নাতাশা তার ফিট শরীর এবং খুব সুন্দর ফিগারের কারণে সর্বদা শিরোনামে থাকেন। নাতাশা তার ইনস্টাগ্রামে আবারও একটি ভিডিও শেয়ার করেছেন, তাতে তাঁর বোল্ড স্টাইল দেখা যাচ্ছে। তাঁর এই গ্ল্যামারাস স্টাইলটি ভক্তরাও পছন্দ করছেন।

Watch | Natasha's adorable reply to Hardik Pandya's query

নাতাশা শেয়ার করা ভিডিওতে তাকে দেখা যাচ্ছে হট সোনার রঙের পোশাক এবং তার উপরে একটি কালো খোলা জ্যাকেট। নাতাশা তার ফিটনেস এবং শরীর বজায় রাখতে প্রচুর ওয়ার্কআউটও করেন, যার ভিডিওগুলি তিনি প্রায়শই শেয়ার করেন। হার্দিক পান্ডিয়া গত বছর নাতাশার সাথে সাত পাক নিয়েছিলেন এবং দুজনের জুটিও ভক্তরা বেশ পছন্দ করেছিলেন।

হার্দিক ২০২০ সালের ১ জানুয়ারী নাতাশার সাথে জড়িত হয়ে সবাইকে অবাক করে দিয়েছিল। নাতাশা কিছু বলিউড গানে নৃত্যশিল্পী হিসাবে কাজ করেছেন এবং ইনস্টাগ্রামে তাঁর ভাল ফ্যান ফলোও রয়েছে। হার্দিককে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল এবং ইংল্যান্ড সফরের জন্য নির্বাচিত দলে অন্তর্ভুক্ত করা হয়নি, তবে ২৮ জুলাই শ্রীলঙ্কা সফরকারী দলে তাঁর নাম অন্তর্ভুক্ত রয়েছে। তাঁর বড় ভাই ক্রুনাল পান্ডিয়াও এই দলে জায়গা পেয়েছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *