VIDEO: লাইভ ম্যাচে গালাগালি করতে শুরু করলেন হার্দিক পান্ডিয়া, বিনা দোষে এই সতীর্থ খেলোয়াড়দের জমিয়ে দিলেন গালাগাল 1

আয়ারল্যান্ড সফরে যাওয়া ভারতীয় দল হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে আইরিশ দলকে হোয়াইটওয়াশ করেছে। ২ ম্যাচের এই টি-২০ সিরিজ ভারতীয় দল ২-০ ফলাফলে জিতে নিয়েছে। ভারতীয় দল এই সফরে নিজেদের দ্বিতীয় সারির দল নিয়ে গিয়েছিল, যে কারণে এই প্রদর্শনের পর দলের পাশাপাশি অধিনায়ক হার্দিক পান্ডিয়ারও জমিয়ে প্রশংসা হচ্ছে। তবে মাঠে সবসময়ই খোলামেলা থাকা হার্দিক পান্ডিয়ার একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় জমিয়ে ভাইরাল হচ্ছে। এই ভিডিয়োটিতে হার্দিককে তার সতীর্থদের গালাগালি দিতে দেখা যাচ্ছে।

ঈশান কিষাণ আর হর্ষল প্যাটেলকে গালাগাল করলেন হার্দিক

VIDEO: লাইভ ম্যাচে গালাগালি করতে শুরু করলেন হার্দিক পান্ডিয়া, বিনা দোষে এই সতীর্থ খেলোয়াড়দের জমিয়ে দিলেন গালাগাল 2

ঘটনা হল, গতকাল খেলা হওয়া আয়ারল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টি-২০ ম্যাচে ভারতীয় দল আয়ারল্যান্ডকে ২২৮ রানের বিশাল লক্ষ্য দেয়। কিন্তু তা সত্ত্বেও হাল ছেড়ে দেয়নি আইরিশ দল। তারা প্রথম ওভার থেকেই ভারতীয় বোলারদের উপর জমিয়ে প্রহার করা শুরু করে। ফলে মাঠে যথেষ্ট উত্তপ্ত পরিস্থিতির তৈরি হয়। আয়ারল্যান্ডের ইনিংসে হর্ষল প্যাটেল ১১তম ওভারে বল করতে আসেন। এই ওভারে প্রথমে ছক্কা মারেন আইরিশ ব্যাটসম্যান হ্যারি ট্যাক্টর। এরপর এই ওভারের পঞ্চম বলে তিনি একটি ড্রাইভ শট মারার চেষ্টা করেন।

কিন্তু এই বলটি ধীরগতিতে ব্যাটে আসায় তিনি ড্রাইভ মারতে ব্যর্থ হন। বল ব্যাটসম্যানের প্যাডে লাগায় ঈশাণ আর হর্ষল দুই খেলোয়াড়ই জোরদার আবেদন করেন। কিন্তু অনফিল্ড আম্পায়ার ট্যাক্টরকে নটআউট দেন। এরপর এই দুই খেলোয়াড় অধিনায়ক হার্দিক পান্ডিয়াকে রিভিউ নেওয়ার জন্য জোর করতে থাকেন। শেষমেশ রিভিউতেও অন ফিল্ড অ্যাম্পায়ারের সিদ্ধান্তকেই বজায় রাখা হয়। এরপর রিভিউ নষ্ট হওয়ার কারণেই হার্দিক হর্ষল আর ঈশাণকে গালাগাল করা শুরু করে দেন।

এখানে দেখুন ভিডিয়ো

২-০ ফলাফলে সিরিজ জেতে ভারত

VIDEO: লাইভ ম্যাচে গালাগালি করতে শুরু করলেন হার্দিক পান্ডিয়া, বিনা দোষে এই সতীর্থ খেলোয়াড়দের জমিয়ে দিলেন গালাগাল 3

আয়ারল্যান্ড আর ভারতের মধ্যে খেলা হওয়া দ্বিতীয় ম্যাচে টসে জিতে প্রথমে ব্যাট করার পর ভারতীয় দলের শুরুটা ভাল হয়নি। ভারতের ওপেনার ঈশান কিষাণ এই ম্যাচে তৃতীয় ওভারে মাত্র ৩ রানের ব্যক্তিগত স্কোরে আউট হয়ে যান। এরপর সঞ্জ্য স্যামসন আর দীপক হুড্ডার জুটি ভারতীয় দলের ইনিংস সামলানোর কাজ করেন। এই দুই ব্যাটসম্যানের মধ্যে ১৭৬ রানের পার্টনারশিপ হয়। এই ম্যাচে দীপক হুড্ডা ১০৪ এবং সঞ্জু স্যামসন ৭৭ রানের ইনিংস খেলে ভারতকে ২২৭ রানে পৌঁছে দেন।

২২৮ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ভারতীয় দলের বোলিং খুব একটা আহামরি হয়নি। আয়ারল্যান্ডের হয়ে পল স্টার্লিং আর অ্যাণ্ড্রু বালবর্নী বিস্ফোরক মেজাজে ব্যাটিং করেন। পাশাপাশি হ্যারি টেক্টরও নিজের বিধ্বংসী মেজাজে ব্যাটিং করেন। এই ম্যাচে ভারতীয় দলের বোলার হর্ষল প্যাটেল, ভুবনেশ্বর কুমার আর রবি বিষ্ণোই ক্রমশঃ ৫৪, ৪৬ আর ৪১ রান দেন। শেষ ওভারে উমরান মালিক ১৭ রান ডিফেন্ড করেন। কিন্তু তিনিও এই ম্যাচে ৪২ রান দেন।

Leave a comment

Your email address will not be published.