ভিডিও : ছোট্ট অগস্ত্যকে কোলে নিয়ে নাচতে শুরু করলেন হার্দিক-নাতাশা 1

ভারতীয় দলের তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া ক্রিকেট মাঠে জোরালো চার ও ছক্কা মারার জন্য পরিচিত, যখন তাঁর স্ত্রী নাতাশা স্টানকোভিচ সামাজিক যোগাযোগ মাধ্যমে খুব সচল রয়েছেন। নাতাশা ইন্টারনেটে সময়ে সময়ে ফটো এবং ভিডিও শেয়ার করে চলেছেন। তিনি এখন তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেছেন, যাতে তিনি স্বামী হার্দিক পান্ডিয়া এবং পুত্র অগস্ত্যের সাথে জোর করে নাচছেন। এসময় তার ছেলেকে দেখা যায় হার্দিকের কোলে।

ভিডিও : ছোট্ট অগস্ত্যকে কোলে নিয়ে নাচতে শুরু করলেন হার্দিক-নাতাশা 2

তিনজন মিলে সোশ্যাল মিডিয়ার ‘ডোন্ট রাশ’ গানটিতে বেশ মজা দিয়েছেন। এই গানটি লোকেরা বেশ পছন্দ করছে। এই সময়ে, নাতাশা বেশ ফিট বলে মনে হচ্ছে। কেউ এগুলি দেখে বলতে পারে যে তিনি কয়েক মাস আগে মা হয়েছেন। দলের হয়ে ওয়ানডে সিরিজ জয়ের ক্ষেত্রে হার্দিক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন।

হার্দিকের কথা বললে ইংল্যান্ডের বিপক্ষে সীমিত ওভারের সিরিজে তাঁর ব্যাট অনেক বিস্ফোরক ইনিংস তৈরি করেছিল। তিনি প্রথমে পাঁচ ম্যাচের টি টোয়েন্টি সিরিজ এবং তারপরে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ জয়ের ক্ষেত্রে সহায়ক ভূমিকা পালন করেছিলেন। ওয়ানডে সিরিজের তিনটি ম্যাচে তিনি ১০০ রান করেছেন। এই সময়ে, তিনি সিরিজের তৃতীয় এবং নির্ধারণী ম্যাচে ৬৪ রানের গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন।

ভিডিও : ছোট্ট অগস্ত্যকে কোলে নিয়ে নাচতে শুরু করলেন হার্দিক-নাতাশা 3

ইংলিশ বোলাররা টিম ইন্ডিয়াকে ৪ উইকেট ১৫৭ রানের বিনিময়ে সরিয়ে দিয়েছিলেন, এমন সময়ে তিনি দলটির হয়ে দখল নিয়েছিলেন। এখান থেকে হার্দিক এবং ঋষভ পন্থ পঞ্চম উইকেটের জন্য ৯৯ রানের জুটি ভাগ করে নিয়েছে। তার নিজস্বভাবে, ভারত ইংল্যান্ডকে ৩৩০ রানের লক্ষ্য দিয়েছিল। হার্দিক ব্যাট করার পরেও বোলিং করে দলের হয়ে গুরুত্বপূর্ণ কাজ করেছিলেন। তিনি অবশ্যই এই ম্যাচে কোনও উইকেট পেতে পারেননি, তবে তিনি ইংলিশ ব্যাটসম্যানদের তার শক্ত বোলিংয়ের জোরের উপর বাঁধা রেখেছিলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *