ভিডিও : ক্যাচ ধরার জন্য একেবারে ডলফিনের মত ঝাঁপ দিলেন গ্লেন ফিলিপস, হতবাক বাংলাদেশ শিবির 1

তিন ম্যাচের টি টোয়েন্টি সিরিজ জয়ের জন্য গ্লেন ফিলিপস অপরাজিত ফিফটি এবং ড্যারিল মিচেলের ব্যাটিংয়ের জন্য মঙ্গলবার নিউজিল্যান্ড বাংলাদেশকে ২৮ রানে হারিয়েছে। টস হেরে প্রথমে ব্যাট করে নিউজিল্যান্ড ১৭.৫ ওভারে পাঁচ উইকেটে ১৭৩ রান করে বাংলাদেশের সামনে একটি বড় লক্ষ্য নির্ধারণ করেছিল, যখন বাংলাদেশ তাদের নির্ধারিত ১৬ ওভারে সাত উইকেটে ১৪২ রান করতে সক্ষম হয়েছিল। এই ম্যাচে বাংলাদেশের ইনিংস চলাকালীন ফিলিপস ক্যাচ ধরার জন্য ঝাঁপ দিয়েছিলেন, যেটি দেখার কেউ নিশ্চিত ছিল না।

NZ vs WI: WATCH – Glenn Phillips takes a blinder to remove Kyle Mayers in 2nd T20I

এই ঘটনাটি বাংলাদেশের ইনিংসের নবম ওভারে ঘটে। এতে বাংলাদেশের ব্যাটসম্যান মহম্মদ নাইম স্পিনার ইশ সোধির বলে লম্বা শট খেলতে চেয়েছিলেন, কিন্তু বল উচ্চতার কারণে সীমানায় যায়নি। এদিকে ফিল্ডিংয়ে গ্লেন ফিলিপস দৌড়ে গিয়ে ক্যাচ নেওয়ার চেষ্টা করলেও বলটি তাঁর হাতে পড়ে এবং ব্যাটসম্যানকে আউট করতে পারেননি। যাইহোক, তাঁর ফিল্ডিং প্রচেষ্টা খুব দর্শনীয় ছিল, আর এর জেরে সোশ্যাল মিডিয়াতে অনেকে প্রশংসা পেয়েছেন।

এই ম্যাচে, নিউজিল্যান্ড ভাল শুরু করেছিল এবং ছয় ওভারের প্রথম পাওয়ারপ্লেতে দুটি উইকেট হারিয়ে ৫৫ রান করে, তবে তাদের উইকেটগুলি পরে পতন শুরু করে। ৯৪ রানে চার উইকেটের পরে মিডল অর্ডার ব্যাটসম্যান গ্লেন ফিলিপস ব্যাট করতে এসে ম্যাচটি পরিচালনা করেন। এর পরে, ১৩তম ওভারে বৃষ্টির কারণে নিউজিল্যান্ডের ইনিংস থেকে ২.১ ওভার হ্রাস পায় এবং ব্যাট করতে তাদের ১৭.৫ ওভার দেওয়া হয়েছিল।

New Zealand (NZ) vs Bangladesh (BAN) 2nd T20I Live Cricket Score Streaming Online: When and Where to Watch Live Telecast?

খেলায় প্রায় পাঁচ ওভার বাকি ছিল, ফিলিপস নেতৃত্ব নিয়েছিলেন এবং শক্ত ব্যাটিং করেছিলেন, যদিও এর মধ্যেই নিউজিল্যান্ডের একটি উইকেট ১৪তম ওভারের চতুর্থ বলে পড়েছিল, তবে ফিলিপস তাতে কিছু মনে করেনি এবং তার জ্বলন্ত ইনিংসটি চালিয়ে যান। অলরাউন্ডার ড্যারেল মিচেলের সাথে ষষ্ঠ উইকেটের জন্য ৬২ রানের গুরুত্বপূর্ণ জুটি গড়েন তিনি। ফিলিপস পাঁচটি চার এবং দুটি ছক্কার সাহায্যে ৩১ বলে অপরাজিত ৫৬ রান করেন, আর মিচেল ১৬ বলে ছয়টি বাউন্ডারির সাহায্যে অপরাজিত ৩৬ রান করেন। ফিলিপসকে ইনিংসের জন্য প্লেয়ার অফ দ্য ম্যাচ নির্বাচিত করা হয়।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *