ভিডিও : রোহিত শর্মার এই শটে মুগ্ধ গাভাস্কার, বললেন এই বড় কথা 1

ইংল্যান্ডের বিপক্ষে হেডিংলি টেস্টের তৃতীয় দিন, ভারতের দ্বিতীয় ইনিংসের সময়, রোহিত শর্মা একটি দুর্দান্ত আপারকাট ছক্কা মেরেছিলেন যা সুনীল গাভাস্কার এবং সঞ্জয় মাঞ্জরেকারের পছন্দ থেকে প্রশংসিত হয়েছিল, যারা সেই সময় ধারাভাষ্য বাক্সে ছিলেন।রোহিত শর্মা শর্ট বলের বিরুদ্ধে টানা সিরিজে ইতিমধ্যেই তিনবার আউট হয়ে গিয়েছিলেন, যদিও পুল শট তার বিখ্যাত শক্তি ছিল। ১৬ তম ওভারের তৃতীয় বলে, ভারতীয় ওপেনারকে স্থাবর শক্তিতে পরিণত হতে দেখে, অলি রবিনসন বাউন্সারের বিরুদ্ধে রোহিতের ধৈর্য পরীক্ষা করার সিদ্ধান্ত নেন।

ভিডিও : রোহিত শর্মার এই শটে মুগ্ধ গাভাস্কার, বললেন এই বড় কথা 2

যদিও রবিনসনের উচ্চতা থাকতে পারে, তার গতি, প্রায় ১৩০ কিলোমিটার, রোহিত শর্মাকে কষ্ট দিতে যাচ্ছিল না। পেসার তার বাউন্সারকে ভালভাবে পরিচালনা করেননি কারণ এটি বাইরে ছিল। ডানহাতি দ্রুত লেন্থ স্পট করে বলের জন্য এগিয়ে যান। কোন তৃতীয় ব্যক্তি নেই জেনেও, রোহিত শর্মাকে স্লিপের উপর নিয়ে যাওয়ার দরকার ছিল – এমনকি উভয় পা বাতাসে উঠলেও, তিনি এটিকে এত ভালভাবে টাইম করেছিলেন যে বলটি তৃতীয় ব্যক্তির বাউন্ডারিতে সর্বাধিক যাত্রা করেছিল।মাঞ্জরেকর এবং গাভাস্কারের ধারাভাষ্য প্যানেল রোহিত শর্মার আক্রমণাত্মক প্রবৃত্তি দেখে খুশি হয়েছিল যেদিন তিনি রক্ষণাত্মক ছিলেন। কিন্তু, বলটি একটি ছক্কার জন্য গিয়েছিল তাদেরও বিস্মিত করেছিল।

 

মাঞ্জরেকর বলেন, “আমরা যে রোহিত শর্মাকে চিনি।”

“হ্যাঁ, সেটাই সাদা বলের রোহিত শর্মা। এটা কি খুব ইচ্ছাকৃতভাবে করা হয়েছিল, বাউন্স দিয়ে লাফিয়ে উঠেছিল এবং এটি ছিল একটি নিরাপদ শট, ”যোগ করেন গাভাস্কার।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *