ভিডিও : মাথায় ভয়ঙ্কর আঘাত পেলেন ফাফ ডু প্লেসিস, আশঙ্কিত অবস্থায় হাসপাতালে ভর্তি 1

শনিবার সংযুক্ত আরব আমিরশাহিতে পাকিস্তান সুপার লিগে (পিএসএল) ২০২১ সালে ম্যাচের সময় দক্ষিণ আফ্রিকার ফাফ ডু প্লেসিস ফিল্ডিং করতে গিয়ে আহত হন। এর পরে তাকে সঙ্গে সঙ্গে পরীক্ষার জন্য হাসপাতালে নেওয়া হয়। শনিবার আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে খেলা টুর্নামেন্টের ১৯তম ম্যাচে পেশোয়ার জালমি এবং কোয়েটা গ্ল্যাডিয়েটর্স ম্যাচের সময় এই ঘটনাটি ঘটেছে।

এই ভয়ংকর ঘটনাটি পেশোয়ার জালমি ইনিংসের সময় ঘটেছিল। এই সময়ে, ইনিংসের সপ্তম ওভার চলছিল এবং দলটি দুটি উইকেট হারিয়ে ২৬ রান করেছিল। এই সময়ে, পেশোয়ার ব্যাটসম্যান ডেভিড মিলার একটি শট খেলেন, যা থামানোর প্রক্রিয়াতে ডু প্লেসিস এবং মহম্মদ হাসনাইনের মধ্যে মারাত্মক সংঘর্ষ হয়। এখানে ডু প্লেসিসের মাথা হাসনাইনের পায়ে সংঘর্ষ হয় এবং পরে তাকে স্ক্যানের জন্য হাসপাতালে নেওয়া হয়। এই ম্যাচে ডু প্লেসিসের পরিবর্তে সইম আইয়ুব একটি সমঝোতা হিসাবে এসেছিলেন।

ফাফ ডু প্লেসিস এই বছর কোয়েটা গ্ল্যাডিয়েটরে যোগ দিয়েছেন। দলটি দুর্ভাগ্যজনক যে তারা টানা দ্বিতীয় মরসুমে একটি কনসেশন প্লেয়ারকে মাঠে নামতে হয়েছিল। ডু প্লেসিসের আগে ওয়েস্ট ইন্ডিজের তারকা অলরাউন্ডার আন্দ্রে রাসেল শুক্রবার একটি ম্যাচে ব্যাটিংয়ের সময় মাথায় চোট পেয়েছিলেন। রাসেলকে ব্যাটিং করার সময়, ইসলামাবাদ ইউনাইটেডের বোলার মহম্মদ মুসার একটি বল হঠাৎ করে মাথায় আসে। এরপরে তাকে খুব অস্বস্তি লাগছিল। মাথায় চোট থাকা সত্ত্বেও ব্যাট করেছেন রাসেল। ইসলামাবাদ ইউনাইটেডের ইনিংসের প্রথম ওভারের সময় রাসেলকে স্ক্যানের জন্য হাসপাতালে নিয়ে যেতে হয়েছিল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *