ভিডিও : ডোয়েইন ব্রাভোর ফসকালেন ক্যাচ, কার্যত উড়ে গিয়ে তা ধরেন ফ্যাবিয়ান অ্যালেন 1

ওয়েস্ট ইন্ডিজ এবং অস্ট্রেলিয়ার মধ্যকার পাঁচ ম্যাচের সিরিজের তৃতীয় টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচটি সেন্ট লুসিয়ায় খেলা হচ্ছে। টস জিতে অস্ট্রেলিয়া প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয়। ম্যাথু ওয়েড এবং অধিনায়ক অ্যারন ফিঞ্চ দলকে দুর্দান্ত সূচনাতে নামিয়ে আনলেও অস্ট্রেলিয়া তাতে সুবিধা নিতে পারেনি। ওয়েস্ট ইন্ডিজের কথা বলতে গিয়ে আবারও হেডেন ওয়ালশ তার বোলিংয়ে ক্যাঙ্গারুদের ব্যান্ড খেলেন এবং মাত্র ১৮ রান খরচ করে চার ওভারে দুটি উইকেট নিয়েছিলেন। অস্ট্রেলিয়ান ইনিংসের সময় ফিঞ্চের ক্যাচটি সবচেয়ে বেশি আলোচিত হচ্ছে। ডোয়াইন ব্রাভো যেভাবে সীমানার কাছে বল ফেলেছিলেন, দেখে মনে হয়েছিল ফিঞ্চ জীবন পেয়েছে, তবে কেবল তখনই ফ্যাবিয়ান অ্যালেন এমন ক্যাচ নিয়েছিলেন, যা বছরের পর বছর মনে থাকবে. দলগত কাজ কী, আপনি ব্রাভো এবং অ্যালেনের ক্যাচগুলি দেখে খুব ভাল বুঝতে পারবেন।

LIVE WI vs Aus 3rd T20 Dwayne Bravo dropped the ball and then Fabian allen took stunning catch video is going viral - Latest Cricket News - WI vs AUS: ड्वेन ब्रावो

এই ধরাটি এখন সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে এবং এর ভিডিও মারাত্মকভাবে ভাইরাল হচ্ছে। হেডেন ওয়ালশ দ্বাদশ ওভার বোলিং করতে এসেছিলেন, প্রথম বলেই তিনি আলেক্স কেরিকে আউট করেন। তারপরে ওভারের পঞ্চম বলে ফিঞ্চ একটি বড় শট মারার চেষ্টা করেছিলেন, কিন্তু ফাঁকটি খুঁজে পাননি। ফিঞ্চ ৩১ বলে ৩০ রান করে আউট হন। হেডেন উইকেটের বাইরে বল ফেলেছিলেন, যে ফিঞ্চ ছয়টি বাউন্ডারি পেরিয়ে যেতে চেয়েছিলেন। ফিল্ডাররা লং অন এবং মিড উইকেটে রান পেতে বলটি ধরেন। ব্রাভো এবং অ্যালেন দু’জনই বলের দিকে নজর রেখেছিলেন এবং একই সাথে নিশ্চিত করেছিলেন যে দু’জনের সংঘর্ষ না ঘটে।

ব্রাভো বলটি পেয়েছিলেন, তবে এটি তাঁর হাত থেকে পিছলে যায়, তারপরে ফ্যাবিয়ান অ্যালেন এমন ক্যাচ নিয়েছিলেন, যা সবাইকে অবাক করে দেয়। এই ম্যাচটি অস্ট্রেলিয়ার হয়ে ডু অর ডাই, যদি তারা এই ম্যাচে হেরে যায় তবে সিরিজটিও হাতছাড়া হবে। প্রথম দুটি ম্যাচ জয়ের পরে ওয়েস্ট ইন্ডিজ ২-০ ব্যবধানে সিরিজে নেতৃত্ব দেয়। ২০ ওভারে অস্ট্রেলিয়ান দল ছয় উইকেটে ১৪১ রান তুলতে পারে, যা ওয়েস্ট ইন্ডিজ তুলে নেয়।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *