ভিডিও : কে এল রাহুলকে মারার চেষ্টায় নামে ইংরেজ দর্শকরা, প্রতিবাদে এই কাজ করলেন বিরাট কোহলি 1

ভারত ও ইংল্যান্ডের মধ্যে পাঁচ ম্যাচ টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচটি লর্ডসের ঐতিহাসিক মাঠে অনুষ্ঠিত হচ্ছে। টেস্ট ম্যাচের তৃতীয় দিনে দর্শকরা লজ্জাজনক কাজ করেছে। এতে বিরাট কোহলি খুব রেগে যান। প্রকৃতপক্ষে, তৃতীয় দিনে ফিল্ডিং করা কে এল রাহুলকে শ্যাম্পেন কর্ক নিক্ষেপ করে দর্শকদের থেকে মারার চেষ্টা করা হয়েছিল। যদিও তিনি এই শ্যাম্পেন কর্ক পছন্দ করতেন না। বিরাট কোহলি তখন কেএল রাহুলের কাছে কর্কটি ফেরত দেওয়ার ইঙ্গিত দেন।

VIDEO: England Fans Throw Champagne Corks at KL Rahul 2nd Test; Virat Kohli  Asks India Opener to Throw Back | Indiacom cricket | IND vs ENG 2nd Test

ঘটনাটি ঘটে যখন ভারতের পেসার মহম্মদ শামি ইংলিশ অধিনায়ক জো রুটকে বল করছিলেন। এই ঘটনার পর কিছুক্ষণের জন্য খেলা বন্ধ হয়ে যায়। এর ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। এই ঘটনার পর বিরাট তত্ক্ষণাত বিষয়টি নিয়ে ঝাঁপিয়ে পড়েন। তিনি রাহুলকে দর্শকদের দিকে ফিরিয়ে দেওয়ার ইঙ্গিত দিলেন। বিরাটের এই অঙ্গভঙ্গি ক্রিকেট ভক্তরা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন।

লর্ডস টেস্টে কেএল রাহুল প্রথম ইনিংসে ১২৯ রান করেছিলেন। টিম ইন্ডিয়া তার সেঞ্চুরির ভিত্তিতে প্রথম ইনিংসে ৩৬৪ রান করে। খবর লেখার সময় পর্যন্ত, এর জবাবে ইংল্যান্ড প্রথম ইনিংসে ৫ উইকেট হারিয়ে ২৯১ রান করে। ইংল্যান্ডের হয়ে জো রুট সেঞ্চুরি করেন এবং তিনি ১১৭ রানে অপরাজিত থাকেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *