ভিডিও : চেতেশ্বর পুজারাকে বল দিয়ে মারার চেষ্টা ইংরেজ পেসারের, যোগ্য জবাব ভারতীয় ব্যাটসম্যানের 1

লন্ডনের কেনিংটন ওভালে ভারত ও ইংল্যান্ডের মধ্যে অনুষ্ঠিত টেস্ট সিরিজের চতুর্থ ম্যাচটি উত্তেজনাপূর্ণ মোড়ে পৌঁছেছে। শনিবার, বিদেশের মাটিতে ওপেনার রোহিত শর্মার প্রথম সেঞ্চুরি এবং টেস্ট বিশেষজ্ঞ চেতেশ্বর পূজারার দুর্দান্ত ইনিংসের ভিত্তিতে ভারত শক্তিশালী প্রত্যাবর্তন করে। উভয় ব্যাটসম্যানই দ্বিতীয় উইকেটে ১৫৩ রানের জুটি গড়েন, যার ফলে ভারত এখন পর্যন্ত ১৭১ রানের লিড নিয়েছে। শনিবার এমন একটি ঘটনা ঘটেছিল যখন ইংলিশ বোলাররা পুজারার ব্যাটিংয়ে বিরক্ত হয়েছিলেন এবং তাঁর মনোযোগ সরাতে তাঁর সাথে গোলমাল শুরু করেছিলেন। কিন্তু এখানে পুজারা তার স্টাইলকে তার জন্য কাজ করতে দেয়নি।

England vs India 2021 - Relief for India as Cheteshwar Pujara overcomes  struggles with the bat

প্রকৃতপক্ষে, আমরা ইংল্যান্ডের ফাস্ট বোলার ক্রেইগ ওভারটনের কথা বলছি, যাকে পুজারার দুর্দান্ত এবং দ্রুত ব্যাটিং দেখে বিরক্ত লাগছিল। ওভারটন ভারতীয় ইনিংসের ৪৯তম ওভার বল করছিলেন, যেখানে পুজারা প্রথম এবং তৃতীয় বলে চারটি বাউন্ডারি মেরে ইংলিশ দলের অসুবিধা বাড়িয়ে দিয়েছিলেন। এর পর, যখন ওভারটনের চতুর্থ বলে পুজারা ডিফেন্ড করেন, বলটি সরাসরি ওভারটনের হাতে চলে যায়। এরপর ইংলিশ বোলার পূজারাকে বলটি ফেরত দেওয়ার চেষ্টা করলেও তিনি নিক্ষেপ করেননি।

এখানে সবার চোখ ছিল পুজারার দিকে যে সে কী প্রতিক্রিয়া দেখায়। পুজারা তার খ্যাতি অনুযায়ী তাতে কোন প্রতিক্রিয়া দেখাননি। রোহিত শর্মা নন স্ট্রাইকারের শেষ প্রান্তে দাঁড়িয়ে এই পুরো ঘটনাটি দেখছিলেন। এই ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ায় প্রচুর শিরোনাম করেছে। ম্যাচের কথা বললে, ভারতের বর্তমানে ১৭১ রানের লিড রয়েছে, যখন তার সাত উইকেট বাকি আছে। অধিনায়ক বিরাট কোহলি ২২ রানে অপরাজিত এবং রবীন্দ্র জাদেজা ৯ রানে অপরাজিত। দুই দলের মধ্যে টেস্ট সিরিজ বর্তমানে ১-১ সমতায় আছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *