ভিডিও : শ্রীলঙ্কার হুঁশ উড়িয়ে ডেভিড ওয়ার্নার হাওয়ায় উড়ে নিলেন অসাধারণ ক্যাচ 1

শ্রীলঙ্কা (Sri Lanka) ও অস্ট্রেলিয়ার (Australia) মধ্যকার প্রথম ওয়ানডে ম্যাচে ডেভিড ওয়ার্নার (David Warner) দুর্দান্ত এক ক্যাচ নিয়ে দলকে ম্যাচে ফেরানোর কাজটি করেছিলেন। এই সংক্রান্ত একটি ভিডিও খুব দ্রুত ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। এই ম্যাচে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন স্বাগতিক দলের অধিনায়ক দাসুন শানাকা (Dasun Shanaka)। এই সিদ্ধান্ত অনুযায়ী প্রথমে ব্যাট করতে আসা শ্রীলঙ্কা দল দারুণ শুরু করে। এই সময়ে সফরকারী দল যখন উইকেটের জন্য লড়াই করছিল, তখন ডেভিড ওয়ার্নার ক্যাচ নিয়ে সবাইকে অবাক করে দেন।

ডেভিড ওয়ার্নারের ক্যাচ ম্যাচের মোড় ঘুরিয়ে দেয়

ভিডিও : শ্রীলঙ্কার হুঁশ উড়িয়ে ডেভিড ওয়ার্নার হাওয়ায় উড়ে নিলেন অসাধারণ ক্যাচ 2

শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম ওয়ানডেতে প্রথম উইকেটের জন্য অনেক সংগ্রাম করতে হয়েছে অস্ট্রেলিয়াকে। দানুশকা এবং পথুম নিসাঙ্কা দুর্দান্ত শুরু করেছিলেন এবং দুজনেই প্রথম উইকেটে দুর্দান্ত জুটি শেয়ার করেছিলেন। দুই দলের মধ্যে ৫ ম্যাচের ওয়ানডে সিরিজের এই প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হচ্ছে মঙ্গলবার। প্রথম ম্যাচে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় শ্রীলঙ্কা। প্রথমে ব্যাট করতে আসা লঙ্কান দল ৩০ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৫৩ রান করে। এক পর্যায়ে দলের স্কোর ছিল বিনা উইকেটে ১১৫ রান। এরপর মাত্র ১৯ রানের মধ্যে ৩টি গুরুত্বপূর্ণ উইকেট হারায় স্বাগতিকরা। হাফ সেঞ্চুরি করেন দানুশকা গুনাথিলাকা (Danushka Gunathilaka) ও পথুম নিশাঙ্কা (Pathum Nissanka)। এই সময়ে একটি উইকেটের প্রয়োজন ছিল এবং ডেভিড ওয়ার্নার তার ফিল্ডিং দিয়ে সবাইকে অবাক করে দেন।

ডি সিলভার হাওয়ায় উড়তে থাকা ক্যাচ নেন ওয়ার্নার

শ্রীলঙ্কার ইনিংসের ২৬তম ওভারে থ্রো করতে নামেন বাঁ হাতি স্পিনার অ্যাস্টন আগার (Ashton Agar)। ২৬তম ওভারের পঞ্চম বলে ক্রিজ থেকে বড় শট খেলার চেষ্টা করেন ধনঞ্জয় ডি সিলভা (Dhananjaya De Silva)। কিন্তু, লং অফে বৃত্তের মধ্য দিয়ে বল তুলতে ব্যর্থ হন এবং এর সুযোগ নিয়ে ডেভিড ওয়ার্নার বাতাসে উড়ে গিয়ে দুর্দান্ত ক্যাচ নেন। এভাবে ডাগ আউটে ফিরতে হলো ধনঞ্জয় ডি সিলভাকে। ১৭ বল খেলে করে সিলভা মাত্র ৭ রান করতে পারেন। এটি ছিল আগারের দ্বিতীয় উইকেট।

Leave a comment

Your email address will not be published.