ভিডিও : হার্দিক পান্ডিয়াকে নিজের রোল মডেল মনে করেন চামিকা করুনারত্নে, পেলেন এই বিশেষ উপহার 1

ভারত ও শ্রীলঙ্কার মধ্যে তিন ম্যাচের টি-টোয়েন্টি আন্তর্জাতিক সিরিজ খেলছে। রবিবার কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে সিরিজের প্রথম ম্যাচটি খেলা হয়েছিল, ভারত ৩৮ রানে জিতে ১-০ ব্যবধানে এগিয়েছে। এই ম্যাচের সময় টিম ইন্ডিয়ার তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া শ্রীলঙ্কার খেলোয়াড় চামিকা করুণারত্নকে একটি বিশেষ উপহার দিয়েছেন। এটি চামিকার প্রথম টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ ছিল এবং হার্দিক পান্ডিয়া তার বিশেষ উপহার দিয়ে এটিকে আরও বিশেষ করে তুলেছিলেন। চামিকা হার্দিকের সাথে ভিডিওটি ভাগ করেছেন এবং তাকে তাঁর রোল মডেল হিসাবে বর্ণনা করেছেন।

India 'top team', we knew they would attack us: Sri Lanka's Chamika  Karunaratne | Cricket - Hindustan Times

চামিকাকে ব্যাট উপহার দিলেন হার্দিক। ভিডিওটি ভাগ করে শ্রীলঙ্কার খেলোয়াড় লিখেছেন, “আমার টি-টোয়েন্টি আন্তর্জাতিক অভিষেক ম্যাচে রোল মডেল হার্ডিক পান্ডিয়ার কাছ থেকে ব্যাট নিয়ে আমি খুব গর্বিত। আপনি একজন দুর্দান্ত ব্যক্তি এবং আপনি যা করেছেন তা আমার মন জয় করেছে। আমি এই দিনটি কখনও ভুলব না। ঈশ্বরের অনুগ্রহ সর্বদা আপনার সাথে থাকুক।” চামিকার এই পোস্টটি হার্দিক তার ইনস্টাগ্রামের গল্পের মাধ্যমে ভাগ করেছেন এবং এই শ্রীলঙ্কার এই ক্রিকেটারকে সিরিজের বাকি ম্যাচগুলির জন্য সর্বকালের জন্য শুভেচ্ছা জানিয়েছেন।

চামিকা এ পর্যন্ত শ্রীলঙ্কার হয়ে একটি টেস্ট, সাতটি ওয়ানডে এবং একটি টি-টোয়েন্টি খেলেছেন। চামিকা বোলিং অলরাউন্ডার হিসাবে খেলেন। শ্রীলঙ্কা ও ভারতের মধ্যে এই সিরিজের আগে তিন ম্যাচের ওয়ানডে আন্তর্জাতিক সিরিজও খেলা হয়েছে, যা ভারত ২-১ ব্যবধানে জিতেছিল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *