ভিডিও : সূর্যকুমার যাদব ও ইশান কিশানের অভিষেকে আবেগপূর্ণ বক্তৃতা দিলেন কোচ রাহুল দ্রাবিড় 1

কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে ভারত ও শ্রীলঙ্কার মধ্যকার ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচটি খেলছে। এই ম্যাচে টিম ইন্ডিয়ার কমান্ড পরিচালনা করছেন শিখর ধাওয়ান। এই সফরে ভারতের প্রধান কোচ হিসাবে দলের সাথে রয়েছেন ভারতের প্রাক্তন কিংবদন্তি রাহুল দ্রাবিড়। সবার দৃষ্টি নজর কেড়েছে টিম ইন্ডিয়া কীভাবে রাহুল দ্রাবিড়ের প্রধান কোচের অধীনে পারফর্ম করে। রবিবার ইশান কিশান ও সূর্যকুমার যাদব ভারতের হয়ে ওয়ানডেতে আত্মপ্রকাশ করেছিলেন। বিসিসিআই একটি ভিডিও শেয়ার করেছে। এতে রাহুল দ্রাবিড়কে টিম ইন্ডিয়াতে বক্তব্য দিতে দেখা গেছে।

Image

বিসিসিআই শেয়ার করা ভিডিওতে রাহুল দ্রাবিড় বলেছিলেন, “এটি দুর্দান্ত অর্জন। পরিবারে স্বাগতম, এটি কঠোর পরিশ্রমের ফলাফল। শুধু তিনিই নয় তাঁর পরিবারও কঠোর পরিশ্রম করেছেন। এটি তাদের জন্য অত্যন্ত গর্বের সময়। এটি ইশান কিশানের জন্য দ্বৈত উদযাপনের সুযোগ।” টিম ইন্ডিয়ার খেলোয়াড়দের তাঁর বক্তৃতায় হাততালি দিতে দেখা যায়। এই ভিডিওতে দেখা যাচ্ছে, শিখর ধাওয়ান ইশান কিশন এবং ভুবনেশ্বর কুমার সুর্যকুমার যাদবকে অভিষেকের ক্যাপ পরেছিলেন। ভুবনেশ্বর কুমারকে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের জন্য দলের সহ-অধিনায়ক মনোনীত করা হয়েছে।

ইশান কিশনের জন্মদিন আজ। টিম ম্যানেজমেন্ট তার জন্মদিনে ওডিআই অভিষেকের মাধ্যমে তাকে একটি দুর্দান্ত উপহার দিয়েছে। জন্মদিনে ওয়ানডে ক্রিকেটে অভিষেক হওয়া দ্বিতীয় ভারতীয় ক্রিকেটার হয়েছেন ইশান কিশান। ইশান কিশানের আগে তাঁর জন্মদিনে অভিষেক হওয়া ভারতীয় ক্রিকেটার ছিলেন গুরশরণ সিং। ৮ মার্চ, ১৯৯০ সালে অস্ট্রেলিয়ার বিপক্ষে তিনি হ্যামিল্টনে প্রথম ও শেষ ওয়ানডে খেলেছিলেন। চলতি বছরের ১৪ মার্চ টি ২০ আন্তর্জাতিক ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে সূর্যকুমার যাদব এবং ইশান কিশান আত্মপ্রকাশ করেছিলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *