ভিডিও : নীল ওয়াগনারের ভয়ঙ্কর বাউন্সারে ভেঙেচুরে যায় চেতেশ্বর পুজারার হেলমেট 1

আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচটি সাউদাম্পটনের এজিয়াস বোল মাঠে ভারত এবং নিউজিল্যান্ডের মধ্যে অনুষ্ঠিত হচ্ছে। টেস্ট ম্যাচের দ্বিতীয় দিন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন টসে জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নেন। প্রথমে ব্যাট করছে ভারতীয় দল। ভারতের মিডল অর্ডার ব্যাটসম্যানকে ব্যাটিংয়ের সময় চেতেশ্বর পুজারা দ্রুত বোলার নীল ওয়াগনারের বাউন্সারের মুখোমুখি হন।

WTC Final | Virat Kohli equals Sunil Gavaskar's record, crosses 7500 Test runs | Cricket News – India TV

৩৬ তম ওভারে বোলিং করা নীল ওয়াগনারের দ্বিতীয় বলটি পুজারার হেলমেটে আঘাত হানে। বলের ধাক্কায় মাঠে ছড়িয়ে ছিটিয়ে যায় তাঁর হেলমেটের নিরাপত্তা গার্ড। পুজারা ওয়াগনারের বলে একটি পুল শট দেওয়ার চেষ্টা করছিলেন। ফিজিও তখন মাঠে পৌঁছেছিল। চেতেশ্বর পূজারা ৫৪ বলে ৮ রান করেছিলেন। ট্রেন্ট বোল্ট তাকে আউট করেছিলেন। এই ম্যাচে দ্বিতীয়বারের মতো বলটি কোনও ভারতীয় খেলোয়াড়ের হেলমেটে আঘাত হানে। ম্যাচের ১৬ তম ওভারে কাইল জেমিসন চতুর্থ বলে লেংথে শর্ট বলটি করেছিলেন, যে ওপেনার শুভমান গিল ঝুঁকে যাওয়ার চেষ্টা করেছিলেন, কিন্তু বলটি সরাসরি তাঁর হেলমেটে চলে যায়।

প্রথম ইনিংসে রোহিত শর্মা ও শুভমান গিল প্রথম উইকেটে ৬২ রান যোগ করে ভারতকে দুর্দান্ত শুরু দিয়েছিল, কিন্তু কাইল জেমিসন এই জুটি ভেঙে দেন। জেমিসন ৩৪ রানে রোহিত শর্মাকে আউট করেন। টিম ইন্ডিয়াকে দ্বিতীয় ধাক্কাটা দিয়েছিলেন নীল ওয়াগনার। তিনি দলের তরুণ ওপেনার ব্যাটসম্যান শুভমান গিলকে ২৮ রানে আউট করেন। তাত্পর্যপূর্ণভাবে, প্রথম দিনের খেলাটি বৃষ্টির কারণে ধুয়ে গেছে এবং টস করা যায়নি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *