ভিডিও : চেতেশ্বর পুজারাকে আউট করে নিজের পকেটের মধ্যে পুরে রাখলেন জেমস অ্যান্ডারসন 1

টিম ইন্ডিয়া এবং ইংল্যান্ডের মধ্যে পাঁচ টেস্ট সিরিজের চতুর্থ ম্যাচ ২ সেপ্টেম্বর থেকে লন্ডনের ওভাল স্টেডিয়ামে অনুষ্ঠিত হচ্ছে। প্রথম দিনে টস হেরে যাওয়ার পর, টিম ইন্ডিয়া সমস্যায় পড়ে যায় যখন তার তিন ব্যাটসম্যান ২৮ রানে প্যাভিলিয়নে ফিরে যায়। রোহিত শর্মা এবং লোকেশ রাহুলের পাশাপাশি চেতেশ্বর পূজারাও ক্রিজে থাকতে পারেননি।

IND vs ENG 4th Test: Cheteshwar Pujara के लिए सबसे बड़ा खतरा हैं Jimmy Anderson, Test Wickets, Pujara Test Records, India vs England Series

ব্যাটে পাঠানো, ভারতীয় ওপেনার – রোহিত এবং রাহুল – আগ্রাসনের সাথে মিশ্র সতর্কতা এবং দুজন জেমস অ্যান্ডারসন এবং অলি রবিনসনের উদ্বোধনী স্পেলগুলি দেখেছিলেন। যাইহোক, ক্রিস ওকসের সূচনার সাথে সাথেই তিনি রোহিতকে (১১) আউট করে দেন এবং ২৮ রানের উদ্বোধনী স্ট্যান্ড শেষ করেন। পরে আরও একটি উইকেট আসে, কারণ রাহুল (১৭) ওলি রবিনসনের সামনে আটকা পড়ে, ভারতকে নামিয়ে দেয় ২৮/২ পর্যন্ত।

৩১ বলে চার রান করার পর জনি বেয়ারস্টোর বলে চেতেশ্বর পূজারা ক্যাচ দেন। ফাস্ট বোলার জেমস অ্যান্ডারসন পুজারাকে তার শিকার বানিয়েছিলেন। অ্যান্ডারসন বরাবরই প্রমাণ করেছেন টেস্ট ক্রিকেটে পুজারার জন্য হুমকি। দ্য ওভাল টেস্টে পুজারা আউট হওয়ার সঙ্গে সঙ্গেই অ্যান্ডারসন নতুন রেকর্ড গড়েছেন। জেমস অ্যান্ডারসন টেস্ট ক্রিকেটে 11 বার চেতেশ্বর পূজারাকে সবচেয়ে বেশি শিকার করেছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *