ভিডিও : বিয়ের সুন্দর ও পাগলামোর মুহুর্তগুলি ভক্তদের সাথে ভাগ করলেন চাহাল-ধনশ্রী 1

কোরিওগ্রাফার এবং ইউটিউবার ধনশ্রী ভার্মা শনিবার ইউটিউবে তাঁর বিয়ের ভিডিওটি শেয়ার করেছেন। গত বছর ডিসেম্বরে তিনি ক্রিকেটার যুজবেন্দ্র চাহালকে বিয়ে করেছিলেন। তাঁর এই ভিডিওটিও বেশ পছন্দ হচ্ছে। ভিডিওতে বিয়ের প্রতিটি ঝলক দেখা যায়। এই ভিডিওতে হাসির রসিকতা থেকে শুরু করে রোমান্টিক মুহুর্তগুলি, সব রয়েছে। ধনশ্রী প্রায়শই তার ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ায় আপলোড করে, যা বেশ পছন্দ করে। যুজবেন্দ্র চাহালও তার ইনস্টাগ্রামে এই ভিডিওটি শেয়ার করেছেন। তিনি লিখেছিলেন যে আমাদের বিয়ের ছবি অবশেষে এসেছে।

Yuzvendra Chahal ties the knot with Dhanashree Verma, see photos | Entertainment News,The Indian Express

ধনাশ্রী পুরো ভিডিওটি ইউটিউবে শেয়ার করেছেন এবং লিখেছেন, “আমরা আপনাদের সুন্দর মুহুর্তগুলি আপনাদের সাথে ভাগ করে নিতে পেরে আমরা খুব আনন্দিত। আমরা সত্যই আশা করি যে এই ভিডিওটি আপনার দিনটিকে সুন্দর করে তুলবে এবং আপনার মুখে হাসি এনে দেবে। দুজনকে সুন্দর বিয়ে করার জন্য একটি বন্ধন রয়েছে আত্মারা একত্রিত হতে হবে। আমাদের যা বলতে হবে তা একে অপরকে ভালবাসা, একে অপরকে বোঝা এবং একে অপরকে শ্রদ্ধা করা। জীবন খুব সুন্দর। ধনশ্রী ও যুজি।”

চাহাল আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু দলের অংশ। আগামী ৯ এপ্রিল, আইপিএল ২০২১ এর প্রথম ম্যাচে তিনি মুম্বই ইন্ডিয়ান্সের বিপক্ষে আরসিবির হয়ে খেলবেন। আরসিবি সংযুক্ত আরব আমিরশাহিতে খেলে যাওয়া আইপিএল ২০ এ প্লে অফে জায়গা করে নিয়েছিল। চাহাল আরসিবির হয়ে সেরা চেষ্টা করেছিলেন। তিনি ১৫ ম্যাচে ২১ উইকেট নিয়েছেন। আইপিএলে তিনি ৯৯টি ম্যাচ খেলেছেন এবং তাঁর নামে ১২১ উইকেট রয়েছে। আরসিবি ২০১১ এবং ২০১৬ সালে ফাইনালে পৌঁছেছিল, তবে এখনও শিরোপা জিতেনি। এবার তারা নিজের নামে আইপিএল খেতাব পাওয়ার চেষ্টা করছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *