ভিডিও : মাঠের মাঝেই ঝামেলায় জড়িয়ে পড়লেন বাটলার-বুমরাহ! দারুণ জবাব দিলেন জসপ্রীত 1

লর্ডসের ঐতিহাসিক মাঠে ভারত ও ইংল্যান্ডের মধ্যে পাঁচ ম্যাচ টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচ অনুষ্ঠিত হচ্ছে। সোমবার ম্যাচের পঞ্চম এবং শেষ দিন এবং খেলা শুরু হয়েছে। ভারতের এখন পর্যন্ত ২০০ রানেরও বেশি লিড রয়েছে এবং দলের দুই উইকেট বাকি আছে। ক্রিজে খেলছেন মহম্মদ শামি এবং জসপ্রিত বুমরাহ। লোয়ার অর্ডারের দুই ব্যাটসম্যানই খুব ভালো ব্যাট করছেন, যা ইংল্যান্ডের জন্য খুব খারাপ এবং ইংল্যান্ডের কয়েকজন ক্রিকেটার এই রাগ ভাঙ্গানোর জন্য খেলার সময় বুমরাহর সঙ্গে জড়িয়ে পড়েন।

ম্যাচের ৯১তম ওভার শেষ হওয়ার পর, বুমরাহকে মার্ক উড এবং উইকেটকিপার জস বাটলারের সাথে কিছু তু-তু মেইন-মেইন করতে দেখা যায়। জেমস অ্যান্ডারসন যখন ইনিংসের ৯১তম ওভার শেষ করে মাঠে যাচ্ছিলেন, তখন তার এবং বুমরাহর মধ্যে ঝগড়া হয়েছিল। এর পর বুমরাহও জবাব দিতে শুরু করলেন। দুই খেলোয়াড়ের মধ্যে স্লেজিং শুরু হয়। তারপর আম্পায়ারকে আসতে হয়েছিল এবং তিনি দুই খেলোয়াড়ের মধ্যে ডিফেন্স করেছিলেন। কিছু ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে, যেখানে বুমরাহ এবং অ্যান্ডারসনের মধ্যে কথোপকথন চলছে। বাটলার এবং মার্ক উডও তাদের পাশে দাঁড়িয়েছেন এবং তারাও বুমরাহকে কিছু বলছেন। যদি প্রতিবেদনগুলি বিশ্বাস করা হয়, বুমরাহর কণ্ঠ মাইকে ধরা পড়ে, যেখানে তাকে বাটলারকে বলতে শোনা যায় যে, “আমি কেউ নই, যারা ধীর বোলিং নিয়ে অভিযোগ করবে।” খেলোয়াড়দের এই বিতর্কের পর, আম্পায়ারকে উদ্ধার করতে হয়েছিল এবং তিনি খেলোয়াড়দের শান্ত করেছিলেন।

এই মুখোমুখি হওয়ার পর, বুমরাহ আবারও ইংলিশ বোলারদের আক্রমণ করেন, কিন্তু এবার তিনি ব্যাট হাতে জবাব দেন। কভার পয়েন্টে দুর্দান্ত চার মেরে বুমরাহ ইংল্যান্ডের বোলারদের উপযুক্ত জবাব দেন। বুমরাহ ৯২তম ওভারের প্রথম বলে একটি চার মারেন এবং অধিনায়ক বিরাট কোহলিকে ড্রেসিংরুমে খুব আক্রমণাত্মকভাবে উদযাপন করতে দেখা যায়। বুমরাহ এবং শামি এখন পর্যন্ত ৫০ এর বেশি রানের পার্টনারশিপ করেছেন এবং তারা ইংলিশ বোলারদের জন্য মাথাব্যথা হয়ে দাঁড়ায়।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *