ভিডিও : রোহিত শর্মা আউট হওয়ার পর নামলেন ব্যাটসম্যান, কিন্তু নিরাপত্তারক্ষীরা হিড়হিড় করে মাঠের বাইরে নিয়ে গেল 1

লিডসের হেডিংলে মাঠে ভারত ও ইংল্যান্ডের মধ্যে তৃতীয় টেস্ট ম্যাচ অনুষ্ঠিত হচ্ছে। ভারতের দ্বিতীয় ইনিংসে ওপেনার রোহিত শর্মার উইকেট পড়ার সঙ্গে সঙ্গেই ইংলিশ ভক্ত মাঠে নামেন। এই ভক্ত আর কেউ নন জারভও। লর্ডস টেস্টের তৃতীয় দিনে মাঠে নেমেছিলেন জারভো। এরপর তাকে নিরাপত্তাকর্মীরা মাঠের বাইরে ফেলে দেয়। এবার জারভো লিডস টেস্টের তৃতীয় দিনে মাঠে নামলেন। জারভোকে নিরাপত্তা কর্মীদের তুলে মাঠের বাইরে নিয়ে যেতে হয়েছিল।

ভিডিও : রোহিত শর্মা আউট হওয়ার পর নামলেন ব্যাটসম্যান, কিন্তু নিরাপত্তারক্ষীরা হিড়হিড় করে মাঠের বাইরে নিয়ে গেল 2

এবার জারভো, এবার তিনি খালি হাতে মাঠে নামলেন না কিন্তু ব্যাটিং গিয়ার পরেছিলেন। রোহিত আউট হওয়ার সাথে সাথেই তিনি ব্যাট করতে বেরিয়ে আসেন, এর পরে নিরাপত্তা কর্মীদের জারভোকে তুলে জোর করে মাঠের বাইরে নিয়ে যেতে হয়। এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। লর্ডস টেস্টেও জারভো ভারতীয় দলের জার্সি পরে মাঠে নেমেছিলেন। এই ঘটনাটি তখন সোশ্যাল মিডিয়ায়ও বেশ আলোচিত হয়েছিল।

ম্যাচের কথা বললে, দ্বিতীয় ইনিংসে ভারত তৃতীয় দিনের খেলা শেষ হওয়া পর্যন্ত দুই উইকেটে ২১৫ রান করেছিল। বিরাট কোহলি ৮৫ ও চেতেশ্বর পূজারা ৯১ রানে অপরাজিত। ভারতের দ্বিতীয় ইনিংসে রোহিত শর্মা সিরিজের দ্বিতীয় অর্ধশতক হাঁকান। রোহিত শর্মা ৫৯ রান করেন। প্রথম ইনিংসের ভিত্তিতে ভারত এখনও ইংল্যান্ডের থেকে ১৩৯ রান পিছিয়ে। যাইহোক, টেস্টের তৃতীয় দিনে অসাধারণ খেলা দেখিয়ে টিম ইন্ডিয়া এই ম্যাচে নিজেকে বাঁচিয়ে রেখেছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *