ভিডিও : বাজপাখির মত উড়ে গিয়ে অসাধারণই রানআউট করলেন আজহারউদ্দীন, হতবাক ব্যাটসম্যানও 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসরের জন্য, ফ্র্যাঞ্চাইজি দল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু (আরসিবি) কেরালার উইকেটকিপার ব্যাটসম্যান মহম্মদ আজহারউদ্দিনকে ২০ লাখ টাকায় কিনেছে। আজহারউদ্দিন ডানহাতি উইকেটকিপার ব্যাটসম্যান এবং একজন দুর্দান্ত ব্যাটসম্যান এবং পাশাপাশি তাঁর দুর্দান্ত উইকেটকিপিং স্কিল রয়েছে। স্থানীয় টি-টোয়েন্টি ম্যাচে আজহারউদ্দিন এমন উইকেটকিপিং দক্ষতা দেখিয়েছেন যে আপনিও হতবাক হয়ে যাবেন। কেরালায় খেলা হওয়া কেসিএ প্রেসিডেন্টস কাপ টি টোয়েন্টিতে রান আউট করতে আজহারউদ্দিন স্টাম্পের উপর দিয়ে ঝাঁপিয়ে পড়েছিলেন।

সৈয়দ মুস্তাক আলি টি টোয়েন্টি টুর্নামেন্টের দ্বিতীয় দ্রুততম সেঞ্চুরি করা মহম্মদ আজহারউদ্দিনের আইপিএল ২০২১ নিলামের আগে ইতিমধ্যে অনেক আলোচনা হয়েছিল। তিনি মুম্বাইয়ের বিপক্ষে ৫২ বলে ১৩৭ রান করেছিলেন। ফিল্ডারের থ্রো ধরতে স্টাম্পের উপর দিয়ে আজহারউদ্দিন লাফিয়ে বাতাসে বলটি ধরেন এবং স্টাম্পে আঘাত করেন। এ ছাড়া তিনি ৪৩ বলে ৬৯ রানের ইনিংসও করেছিলেন।

ভিডিও : বাজপাখির মত উড়ে গিয়ে অসাধারণই রানআউট করলেন আজহারউদ্দীন, হতবাক ব্যাটসম্যানও 2

আজহারউদ্দিনের নাম রাখা হয়েছে ভারতের সাবেক অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিনের নামে। ১৫ নভেম্বর ২০১৫ এ এই খেলোয়াড় প্রথম শ্রেণির ক্রিকেটে আত্মপ্রকাশ করলেন। আজহারউদ্দিন আরসিবির কাছ থেকে আসন্ন মরসুমে অভিষেকের সুযোগ পান কিনা তা এখনও দেখার বিষয়।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *