ভিডিও : যেন শৈশবে ফিরে গেলেন রোহিত-ধাওয়ান-কুলদীপ-পন্থ, শিশুদের খেলনা নিয়ে শুরু করলেন খেলা 1

টিম ইন্ডিয়ার ওপেনার শিখর ধাওয়ানকে শিবিরে আসার দিন বেশ মজা করতে দেখা গিয়েছে। তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্টও শেয়ার করে চলেছেন। ইংল্যান্ডের বিপক্ষে আগামী ১২ মার্চ থেকে শুরু হওয়া পাঁচ ম্যাচের টি টোয়েন্টি সিরিজের জন্য দলে নির্বাচিত হয়েছেন শিখর ধাওয়ান।

Happy birthday Gabbar: Shikhar Dhawan turns 34, wishes pour in | Cricket News – India TV

এমনই একটি পোস্ট ভারতীয় দলের গব্বর শেয়ার করেছেন, তাতে ধাওয়ান, কুলদীপ যাদব, রোহিত শর্মা এবং ঋষভ পন্থকে শিশুদের খেলনা নিয়ে খেলতে দেখা গেছে। ধাওয়ানও পোস্টটি শেয়ার করার সময় খুব বিশেষ একটি বার্তা লিখেছেন। শিখর ধাওয়ান তার ইনস্টাগ্রামে শেয়ার করা ভিডিওতে দেখা গিয়েছে, কুলদীপ যাদব এবং তিনি নিজে বাচ্চাদের সাইকেল চালাচ্ছিলেন। ভিডিওর ভিতরে রোহিত শর্মা এবং ঋষভ পান্তকে বাচ্চাদের খেলনা খেলতে দেখা যায়। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় মারাত্মকভাবে ভাইরাল হচ্ছে।

Shikhar Dhawan looks in lite mood with Rohit Sharma Kuldeep Yadav and Rishabh Pant See the video India vs England t20 series 2021 - रोहित शर्मा, ऋषभ पंत के साथ मिलकर मस्ती

ভিডিওটি ভাগ করে নিয়ে শিখর লিখেছেন, “আপনারা যতটা ইচ্ছা বড় হতে পারেন, কিন্তু আপনার ছেলেমানুষি কখনও যাওয়া উচিত নয়। কাজ জীবনে গুরুত্বপূর্ণ তবে হালকা থাকার জন্য মজা করাও গুরুত্বপূর্ণ। কুলদীপ যাদব তার প্রথম রাইড শিখছেন।”

ইংল্যান্ডের বিপক্ষে খেলা চারটি টেস্ট ম্যাচে রোহিত শর্মা এবং ঋষভ পন্থের পারফর্মেন্স খুব ভাল ছিল। পন্থ শেষ টেস্টে ১০১ রানের দুর্দান্ত ইনিংস খেলেন, যার সুবাদে টিম ইন্ডিয়া ১৬০ রানের লিড নিতে সফল হয়েছিল। দলের হয়ে অক্ষর প্যাটেল এবং রবিচন্দ্রন অশ্বিন দুর্দান্ত বোলিং করেছিলেন। অক্ষর সিরিজে ২৭ উইকেট নিয়েছিলেন এবং অশ্বিন ৩২ উইকেট নিয়েছিলেন। ভারত ও ইংল্যান্ডের মধ্যে টি-টোয়েন্টি সিরিজটি আগামী ১২ মার্চ থেকে শুরু হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *