ভিডিও : বিরাট কোহলিকে এই কঠিন চ্যালেঞ্জে অনায়াসে হারিয়ে দিলেন অনুষ্কা শর্মা 1

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক প্রায়শই একটি কারণ বা অন্য কারণে শিরোনামে থাকেন। সম্প্রতি তাঁর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে। এই ভিডিওতে, উভয়ই আঙ্গুলের সাহায্যে ব্যাটে ভারসাম্য আনার চেষ্টা করছেন। ভিডিওতে বিরাট ও অনুষ্কা ভক্তদের তীব্র প্রতিক্রিয়া জানাতে দেখা যায়। ভিডিওতে দেখা যাবে যে একদিকে ব্যাটকে ভারসাম্য বজায় রাখতে বিরাটকে কিছুটা সমস্যা হচ্ছে, অনুষ্কাকে এটি বেশ ভালভাবে করতে দেখা গেছে।

Watch: Anushka Sharma lifts husband Virat Kohli, Indian skipper says 'O  Teri' in shock

এই ভিডিওতে দুটি ভিন্ন ভিডিওর একটি কোলাজ তৈরি করা হয়েছে। একটি ভিডিওতে অনুষ্কাকে দেখা গিয়েছে এবং অন্যটিতে বিরাট কোহলি। ভিডিওতে বিরাটকে ব্যাট পরিচালনা করতে অসুবিধার মুখোমুখি হতে দেখা গেছে। তবে এ সময় তাকে মোবাইল অপারেটিং করতেও দেখা গেছে। ভিডিওটির শেষে বিরাট কোহলিকে বলতে দেখা গেল, “এসো এখন আপনার পালা, এখন আপনিও করুন”। এই ভিডিওটি শেয়ার করার সময়, অনুষ্কা লিখেছেন, “বিরাটের সাথে টাক টাক ব্যাট ব্যালান্স চ্যালেঞ্জ করতে পেরে আমি খুব মজা পেয়েছিলাম। এখন আপনার দক্ষতাও দেখান।” সোশ্যাল মিডিয়ায় বিরাট ও আনুশকার ভক্তরা এই পোস্টে তীব্র প্রতিক্রিয়া জানিয়ে যাচ্ছেন। অনুষ্কার প্রশংসা করতেও ভক্তদের দেখা যায়।

অনুষ্কা এবং বিরাট বর্তমানে লন্ডনে রয়েছেন। অনুষ্কা কন্যা ভামিকার জন্ম দেওয়ার পর থেকে সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। তিনি সময়ে সময়ে ভক্তদের সাথে ফটো এবং ভিডিও করছেন। এই বছরের জানুয়ারিতে অনুষ্কা মা হয়েছিলেন এবং পরিবারের সাথে মানসম্পন্ন সময় কাটাচ্ছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *