Video: লাইভ ম্যাচে হলো বোমা বিস্ফোরণ, স্টেডিয়ামে শুরু হাহাকার! কোনক্রমেই খেলোয়াড়দের নিরাপদ জায়গায় নিয়ে যাওয়া হলো !! 1

আফগানিস্তানের রাজধানী কাবুলে এক হৃদয় বিদারক ঘটনা সবাইকে চমকে দিয়েছে। কাবুলের আন্তর্জাতিক স্টেডিয়ামে শাপাগিজা ক্রিকেট লিগের খেলা চলাকালীন বোমা বিস্ফোরণের খবর পাওয়া গেছে। আফগান গণমাধ্যমের খবর অনুযায়ী, দর্শকদের মধ্যে একজন সন্ত্রাসী নিজেকে বিস্ফোরণে উড়িয়ে দেয়। এই ম্যাচে পাকিস্তানি খেলোয়াড়রাও খেলছিল। স্টেডিয়ামে বোমা বিস্ফোরণের পরে পদদলিত হয় এবং দর্শকদের তাদের জীবন বাঁচানোর চেষ্টা করতে দেখা যায়। বিস্ফোরণে কতজন নিহত হয়েছেন তার কোনো খবর নেই। যদিও সব খেলোয়াড়ই নিরাপদে আছেন বলে খবর পাওয়া গেছে।

খবরে বলা হয়েছে, এই ম্যাচে পাকিস্তানের একজন খেলোয়াড় খেলছিলেন। মনে করা হচ্ছে সব খেলোয়াড়ই নিরাপদে আছেন। বিস্ফোরণের পরপরই খেলোয়াড় ও ম্যাচ কর্মকর্তাদের স্টেডিয়ামের একটি বাঙ্কারে নিয়ে যাওয়া হয়। আফগান মিডিয়ার রিপোর্ট অনুযায়ী, এই বিস্ফোরণে বহু লোক মারা গেছে এবং অনেকে আহত হয়েছে বলে জানা গেছে।

আপনাকে জানিয়ে রাখি যে শাপাগিজা আফগানিস্তানের ঘরোয়া লিগ। যেখানে অনেক বিদেশি খেলোয়াড়ও অংশ নিয়েছেন। পাকিস্তানের খেলোয়াড়রাও এই লিগে খেলতে যায়। খবর অনুযায়ী, পামির জালমি এবং ব্যান্ড-ই-আমির ড্রাগনসের মধ্যে চলমান ম্যাচ চলাকালীন এই বিস্ফোরণ ঘটে। খবরে বলা হয়, বিস্ফোরণের পরও এই ম্যাচ খেলা হয়েছে। বিস্ফোরণের কারণে ম্যাচটি দীর্ঘ সময় বন্ধ ছিল, তারপরে ডাকওয়ার্থ-লুইস নিয়ম অনুসারে ম্যাচের সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। ব্যান্ড-ই-আমিরের দল ১০ ওভারে ৯৪ রানের লক্ষ্য পায় এবং এই দলটি ৭.১ ওভারে এক উইকেট হারিয়ে এই লক্ষ্য অর্জন করে। এর আগে পামির জালমি ২০ ওভারে ১৫৯ রান করেছিল। এখন এই বিস্ফোরণের পর, এই লিগের আসন্ন ম্যাচগুলি হবে কি হবে না তা একটি গুরুত্বপূর্ণ প্রশ্ন।

Read More: IND vs WI: টিম ইন্ডিয়া পেল ধোনির মতো ফিনিশার, একনিমেষে উড়িয়ে দিলেন ওয়েস্ট ইন্ডিজকে !!

Leave a comment

Your email address will not be published.