ভিডিও : এক বছর পর ফিরেই ম্যাজিক ক্রিস ওকসের, দুর্ধর্ষ ডেলিভারিতে তুলে নেন রোহিত শর্মাকে 1

লন্ডনে ভারত ও ইংল্যান্ডের মধ্যে চতুর্থ টেস্ট ম্যাচ অনুষ্ঠিত হচ্ছে, যেখানে ক্রিস ওকস প্রায় এক বছর পর টেস্ট ক্রিকেটে প্রত্যাবর্তন করেন এবং প্রথম সেশনে দুর্দান্ত পারফরম্যান্স করেন। ম্যাচের নবম ওভারে রোহিত শর্মার উইকেট নিয়ে দলকে প্রথম সাফল্য এনে দেন ওকস, যার ভিডিও ইংল্যান্ড ক্রিকেট নিজেই তার অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে শেয়ার করেছে।

ওকস তার শেষ টেস্ট ম্যাচটি পাকিস্তানের বিপক্ষে সাউদাম্পটনে ২০২০ সালের ২৫ আগস্ট খেলেছিলেন, তারপরে আজ ভারতের বিপক্ষে প্রথমবারের মতো সাদা জার্সিতে ইংল্যান্ডের উদ্দেশ্যে নামেন। রোহিত শর্মা কে এল রাহুলের সাথে প্রথম উইকেটে ২৮ রানের জুটি গড়েন, কিন্তু নবম ওভারে ওকসের বাউন্সি বলটিতে সামান্য সুইং হয় এবং রোহিত শর্মা তার ব্যাটের কিনারা দেন। জনি বেয়ারস্টো রোহিত শর্মার সহজ ক্যাচ নেন এবং রোহিত মাত্র ১১ রানে প্যাভিলিয়নে ফেরেন।

ইংল্যান্ডের বিরুদ্ধে চতুর্থ টেস্টের প্রথম দিন মধ্যাহ্নভোজ পর্যন্ত ভারত ৫৪ রানে তিন উইকেট হারিয়েছে। আকাশ মেঘলা ছিল এবং জো রুট টস জিতে ভারতকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায়। এর পর, রোহিত শর্মা (১১) কে ক্রিস ওকস আউট করেন এবং অলি রবিনসন কেএল রাহুলকে (১৭) আউট করেন। জেমস অ্যান্ডারসন চেতেশ্বর পূজারার উইকেট নেন আর এর জেরে ভারত ১৯ রানে তিন উইকেট হারিয়েছে। বিরাট কোহলি 18 এবং রবীন্দ্র জাদেজা দুই রান করার পর ক্রিজে উপস্থিত।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *