ভিডিও : তৃতীয় টেস্টের ২৪ ঘন্টা আগে ইংল্যান্ডকে কড়া হুঁশিয়ারি দিলেন বিরাট কোহলি 1

ভারত ও ইংল্যান্ডের মধ্যে পাঁচ ম্যাচের সিরিজের তৃতীয় টেস্ট ম্যাচ ২৫ আগস্ট থেকে লিডসের হেডিংলি গ্রাউন্ডে অনুষ্ঠিত হবে। টিম ইন্ডিয়া সিরিজে ১-০ তে এগিয়ে আছে এবং টেস্ট ম্যাচ জিতে সিরিজে অপ্রতিরোধ্য লিড নিতে চায়। যদি ভারত এই টেস্ট ম্যাচ জিতে নেয়, তাহলে সিরিজে ২-০ এগিয়ে থাকবে এবং তার পর ইংল্যান্ড শেষ দুই টেস্ট জিতলেও সিরিজ জিততে পারবে না। হেডিংলি টেস্টের আগে, বিরাট কোহলি ওয়ার্কআউটের একটি ভিডিও শেয়ার করে ইংল্যান্ড দলকে একটি সতর্কবার্তা দিয়েছেন।

Virat Kohli says first Test's team 'template' for remainder of series |  Cricket News - Times of India

ভারোত্তোলনের ভিডিও শেয়ার করার সময় বিরাট লিখেছেন, “সত্যিই পরিশ্রমের অন্য কোন বিকল্প নেই।” বিরাট কোহলির ব্যাটিং ফর্ম খুব একটা বিশেষ নয়। সিরিজের প্রথম টেস্টে প্রথম ইনিংসে গোল্ডেন ডাকের শিকার হন তিনি। দ্বিতীয় টেস্টের উভয় ইনিংসে তিনি যথাক্রমে ৪২ এবং ২০ রান করেন। বিরাট ভালো শুরুটাকে বড় ইনিংসে রূপান্তর করতে পারছে না। বিরাট বল বাইরে যাওয়ার সাথে সাথে খোঁচা মেরে আউট হয়ে যাচ্ছে। সব ক্রিকেট ভক্তই বিরাটের কাছ থেকে বড় ইনিংসের প্রত্যাশা নিয়ে বসে আছেন।

View this post on Instagram

A post shared by Virat Kohli (@virat.kohli)

ভারত ও ইংল্যান্ডের মধ্যে সিরিজের প্রথম ম্যাচটি নটিংহামে খেলা হয়েছিল, যেখানে ম্যাচের শেষ দিনে টিম ইন্ডিয়া ড্রাইভিং সিটে ছিল, কিন্তু বৃষ্টির কারণে শেষ দিনের খেলাটি খেলা যায়নি এবং ম্যাচটি ড্রয়ে শেষ হয় । এর পরে, লর্ডসের ঐতিহাসিক মাঠে, টিম ইন্ডিয়া শেষ দিনে দৃঢ়ভাবে ফিরে আসে এবং ১৫১ রানে জয়ী হয়।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *