ভেঙ্কটেশ আইয়ারের কেরিয়ার হুমকির মুখে! টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলার স্বপ্ন ভাঙবে এই তারকা খেলোয়াড় 1

২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপে (T20 World Cup 2021) পরাজয়ের পরে, টিম ইন্ডিয়া (India) কিছু সময়ের জন্য ধারাবাহিকভাবে পারফর্ম করছে। টিম ম্যানেজমেন্ট ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য কোনও কসরত ছাড়তে চায় না। হিটম্যানের নেতৃত্বে ভারতীয় দল টি-টোয়েন্টিতে প্রথমে নিউজিল্যান্ড (New Zealand), তারপর ওয়েস্ট ইন্ডিজ (West Indies) এবং তারপর শ্রীলঙ্কাকে (Sri Lanka) সাফ করেছে। এই সমস্ত সিরিজে টিম ইন্ডিয়াতে জায়গা করে নেওয়া ভেঙ্কটেশ আইয়ারের  (Venkatesh Iyer) কেরিয়ার এখন হুমকির মুখে। আইয়ার তার খেলা দিয়ে সকলের মন জয় করেছেন, তবুও এখন আইয়ারের নাম ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপে অন্তর্ভুক্ত করা কঠিন বলে মনে হচ্ছে, আমরা আপনাকে এর পিছনে সবচেয়ে বড় কারণটিও বলব।

আইয়ারের জন্য হুমকি হয়ে ওঠেন এই খেলোয়াড়

Venkatesh Iyer To Be Groomed As A Long-Term Replacement For Hardik Pandya  In Team India- Reports

আপনারা সকলেই মনে রাখবেন যে ২০২১ সালের শেষ টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে, ফাস্ট বোলিং অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) টিম ইন্ডিয়ার বাইরে চলে যাচ্ছেন। ভেঙ্কটেশ আইয়ার এর সুবিধা পেয়েছিলেন এবং তিনি ক্রমাগত দলের একটি অংশ হয়ে উঠছিলেন। আইয়ার ব্যাটিং দিয়ে সবার মন জয় করলেও বোলিংয়ে এখনো নিজের রঙ দেখাতে পারেননি। তবে সম্প্রতি হার্দিক পান্ডিয়া জাতীয় ক্রিকেট একাডেমিতে অনুষ্ঠিত ইয়ো-ইয়ো টেস্টে উত্তীর্ণ হয়েছেন এবং আইপিএল খেলতেও প্রস্তুত। হার্দিক বরাবরই টিম ইন্ডিয়ার প্রথম পছন্দ, এমন পরিস্থিতিতে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রতিযোগী হিসাবে নিজেকে উপস্থাপন করা আইয়ারের পক্ষে কঠিন হতে চলেছে।

আইপিএলের আগেই ফিট হয়েছিলেন হার্দিক

T20 World Cup 2021: Venkatesh Iyer to replace Hardik Pandya in Team India  squad? Sunil Gavaskar backs KKR all-rounder | Cricket News | Zee News

আইপিএল শুরু হওয়ার আগে, হার্দিক পান্ডিয়ার ফিটনেস প্রশ্নে ছিল এবং নতুন আইপিএল দল গুজরাট টাইটান্সের (Gujrat Titans) অধিনায়ক আইপিএল ২০২২-এ খেলবেন কি না সেটাই ছিল সবচেয়ে বড় প্রশ্ন। এনসিএ-তে ফিটনেস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে এই সব প্রশ্নের উত্তর দিয়েছেন হার্দিক। হার্দিক পান্ডিয়া ইয়ো-ইয়ো পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন এবং এখন তিনি আইপিএলের ১৫ তম মরসুমে খেলতেও প্রস্তুত। সংবাদ সংস্থা পিটিআই-এর মতে, ফিটনেস টেস্টের সময় হার্দিক পান্ডিয়াও বোলিং করেছেন। হার্দিক ১৩৫ কিমি গতিতে বল করেছিলেন, সেইসাথে ইয়ো-ইয়ো টেস্টে ১৭ পয়েন্টেরও বেশি সংগ্রহ করেছিলেন।

Leave a comment

Your email address will not be published.