Team India: হঠাৎ করে টিম ইন্ডিয়া থেকে উধাও এই মারকাটারি অলরাউন্ডার, বন্ধ হয়ে গেল দলে ফেরার রাস্তা !! 1

Team India: ভারতীয় দল আইপিএল ২০২২ শেষ হওয়ার পর থেকেই একটানা সিরিজ খেলছে। টিম ইন্ডিয়া বর্তমানে ওয়েস্ট ইন্ডিজ সফরে রয়েছে এবং তারপরে জিম্বাবোয়ে যাবে। এই দুই সফরেই দলে জায়গা পাননি দলের একজন উঠতি অলরাউন্ডার। ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের পর এই খেলোয়াড় টিম ইন্ডিয়ার গুরুত্বপূর্ণ অংশ হয়ে উঠেছিলেন, কিন্তু এই খেলোয়াড়কে এখন দলে অন্তর্ভুক্ত করা হচ্ছে না।

টিম ইন্ডিয়া থেকে বাদ পড়েছেন এই অলরাউন্ডার

Team India: হঠাৎ করে টিম ইন্ডিয়া থেকে উধাও এই মারকাটারি অলরাউন্ডার, বন্ধ হয়ে গেল দলে ফেরার রাস্তা !! 2

ওয়েস্ট ইন্ডিজ সফরের পর এখন জিম্বাবোয়ে সফরেও দলে রাখা হয়নি তরুণ অলরাউন্ডার ভেঙ্কটেশ আইয়ারকে। ভেঙ্কটেশ আইয়ার আইপিএল ২০২২ এর পর থেকে টিম ইন্ডিয়ার হয়ে আর একটিও ম্যাচ খেলেননি। ভেঙ্কটেশ তার বিস্ফোরক ব্যাটিংয়ের জন্য পরিচিত। আইয়ার ওপেনিং থেকে লোয়ার অর্ডার, সব জায়গায় ব্যাট করতে পারেন। কিন্তু বেশ কিছুদিন ধরেই খুব খারাপ ফর্মের বিরুদ্ধে লড়াই করছেন তিনি।

পান্ডিয়ার অভাব পূরণ করেন

Hardik Pandya

২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের পর থেকেই চোটের কারণে টিম ইন্ডিয়ার বাইরে ছিলেন হার্দিক পান্ডিয়া। হার্দিক পান্ডিয়ার পরিবর্তে দীর্ঘদিন ধরেই টিম ইন্ডিয়ার প্রথম পছন্দ ছিলেন ভেঙ্কটেশ আইয়ার। রোহিত শর্মার অধিনায়কত্বে ভেঙ্কটেশ আইয়ার ভারতীয় দলের হয়ে অভিষেক হলেও হার্দিক পান্ডিয়া দলে আসার পর থেকে তিনি একটিও ম্যাচ খেলার সুযোগ পাননি।

এমনই পারফরমেন্স ছিল টিম ইন্ডিয়ার হয়ে

Team India: হঠাৎ করে টিম ইন্ডিয়া থেকে উধাও এই মারকাটারি অলরাউন্ডার, বন্ধ হয়ে গেল দলে ফেরার রাস্তা !! 3

ভেঙ্কটেশ আইয়ার ভারতীয় দলের হয়ে ৯ টি-টোয়েন্টি ম্যাচে ১৩৩ রান করেছেন এবং ৫টি উইকেট নিয়েছেন। একই সময়ে, তিনি টিম ইন্ডিয়ার হয়ে ২ টি একদিনের ম্যাচও খেলেছেন। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সাম্প্রতিক সিরিজে ঋষভ পন্থের দলের হয়ে একটি ম্যাচেও ভেঙ্কটেশ আইয়ারকে সুযোগ দেওয়া হয়নি। একই সময়ে, তিনি আয়ারল্যান্ড সিরিজেও একাদশের অংশ হতে পারেননি এবং এখন দলের স্কোয়াড থেকেও বাদ পড়েছেন।

জিম্বাবোয়ে সফরে ভারতীয় দল

শিখর ধাওয়ান (অধিনায়ক), ঋতুরাজ গায়কওয়াড়, শুভমান গিল, দীপক হুডা, রাহুল ত্রিপাঠি, ইশান কিষাণ, সঞ্জু স্যামসন, ওয়াশিংটন সুন্দর, শার্দুল ঠাকুর, কুলদীপ যাদব, অক্ষর প্যাটেল, আভেশ খান, প্রসিদ্ধ কৃষ্ণা, মোহাম্মদ সিরাজ এবং দীপক চাহার

 

Read More: TOP 3: ৩ জন ভারতীয় ক্রিকেটার যাদের জিম্বাবোয়ের বিরুদ্ধে সুযোগ পাওয়া উচিত ছিল !!

Leave a comment

Your email address will not be published.