সিরিজ নিয়ে ভবিষ্যতবাণী করায় জমিয়ে ট্রোল হলেন মাইকেল ভন, সমর্থকরা রোহিতকে নিয়ে বললেন এই কথা 1

যে কোনো বড়ো সিরিজ শুরু হওয়ার আগে প্রাক্তন তারকা ক্রিকেটারদের তরফে সিরিজের ফলাফল নিয়ে ভবিষ্যতবাণীর ধারাবাহিকতা শুরু হয়ে যায়। এর মধ্যে বেশ কয়েকবার বেশকিছু বিতর্কিত বয়ানও দেখা যায়। ভারত আর ইংল্যান্ডের সিরিজের আগেও দুই দলের প্রাক্তন ক্রিকেটাররা নিজেদের আন্দাজ করা শুরু করে দিয়েছিলেন। ৫ ফেব্রুয়ারি থেকে ভারত আর ইংল্যান্ডের মধ্যে চেন্নাইতে প্রথম টেস্টের সঙ্গে শুরু হওয়া ৪ টেস্ত ম্যাচের সিরিজের আগে বেশকিছু প্রাক্তন তারকা ভারতীয় দলের সহজ জয় নিয়ে ভবিষ্যতাবাণী করেছিলেন। এর মধ্যে ইংল্যান্ডের কিছু প্রাক্তন ক্রিকেটারও ভারতীয় দলের জয়ের সম্ভাবনা প্রকাশ করেছিলেন।

মনে হয় আমাকে ভবিষ্যতবাণী বদলাতে হবে – মাইকেল ভন

সিরিজ নিয়ে ভবিষ্যতবাণী করায় জমিয়ে ট্রোল হলেন মাইকেল ভন, সমর্থকরা রোহিতকে নিয়ে বললেন এই কথা 2

কিন্তু সম্প্রতিই ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভন একটি টুইট করেছিলেন। যেখানে তিনি লেখেন যে যেভাবে ইংল্যান্ড দুর্দান্ত ক্রিকেট খেলছে সেই দিক দিয়ে তাকে এখন তার আগের করা ভবিষ্যৎবাণী বদলাতে হবে। কিন্তু নিজের এই একটি টুইটের কারণের ভন ভারতীয় সমর্থকদের নিশানায় চলে আসেন আর তারপর জমিয়ে ট্রোল হয়েছেন।প্রাক্তন ইংলিশ অধিনায়ক টুইটে নিজের কথা বলতে গিয়ে বলেন যে, “আমার এই সময় এমন মনে হচ্ছে যে ভবিষ্যৎবাণী করার সময় আমার কোনো ভুল হয়ে গিয়েছিল, যা এখন শুধরে নেওয়া প্রয়োজন। এই পরিস্থিতিতে ইংল্যান্ড ভালো ক্রিকেট খেলছে। ইংলিশ দল এই সময় যথেষ্ট হাই কোয়ালিটি ক্রিকেট খেলছে”।

সিরিজ শুরু হওয়ার আগে ভন করেছিলেন ভারতের সিরিজ জয়ের ভবিষ্যৎবাণী

সিরিজ নিয়ে ভবিষ্যতবাণী করায় জমিয়ে ট্রোল হলেন মাইকেল ভন, সমর্থকরা রোহিতকে নিয়ে বললেন এই কথা 3

প্রসঙ্গত সিরিজ শুরু হওয়ার আগে ভন দাবী করেছিলেন যে ভারতীয় দল অতিথি দলকে ৩-০ ফলাফলে হারিয়ে দেবে। কিন্তু চেন্নাইয়ের এমএ চিদাম্বর মাঠে খেলা চলা প্রথম টেস্টে ইংল্যান্ড অধিনায়ক জো রুটের দুর্দান্ত ইনিংসের পর প্রাক্তন সিনিয়র ইংশিল ক্রিকেটারের নিজের দাবী নিয়ে সন্দেহ হতে শুরু করে।

সিরিজ নিয়ে ভবিষ্যতবাণী করায় জমিয়ে ট্রোল হলেন মাইকেল ভন, সমর্থকরা রোহিতকে নিয়ে বললেন এই কথা 4

রুটের ইনিংসের পর ভন ইংল্যান্ডের জয়ের আশা করছেন। কিন্তু নিজের টুইটের জবাবে তাকে ক্রিকেট সমর্থকদের হাতে ট্রোল হতে হয়েছে। একজন সমর্থক ভনের টুইটের রিপ্লাই দিয়ে লিখেছেন যে, “এখন শুধু মাত্র ইংলিশ দলের ব্যাটিং হয়েছে, ভারতীয় দলকেও এখনও খেলতে হএ। সমর্থকরা ভনকে ট্রোল করে টুইটে লিখে দেন যে চেপাকের পিচে ভারতীয় দল প্রায় ১০০০ রান করবে, যার মধ্যে রোহিতের ট্রিপল সেঞ্চুরি আর রাহানের ডবল সেঞ্চুরি শামিল থাকবে”।

১০০তম টেস্টে ডবল সেঞ্চুরি করা প্রথম ব্যাটসম্যান হলেন জো রুট

সিরিজ নিয়ে ভবিষ্যতবাণী করায় জমিয়ে ট্রোল হলেন মাইকেল ভন, সমর্থকরা রোহিতকে নিয়ে বললেন এই কথা 5

বর্তমানে ম্যাচে ভারতের তুলনায় ইংল্যান্ডের পাল্লা ভারি দেখাচ্ছে। প্রথম দিন টস জিতে ব্যাটিং করতে নামা ইংল্যান্ড দল শুরু ধাক্কা সামলে দুর্দান্ত প্রত্যাবর্তন করে অধিনায়ক জো রুট আর ব্যাটসম্যান ড্যাম সিবলির তৃতীয় উইকেটের হয়ে ২০০ রানের দুর্দান্ত পার্টনারশিপের সৌজন্যে প্রথম দিনই ইংল্যান্ড ৩ উকেটে ২৬৩ রান তুলে ফেলে। দ্বিতীয় দিন ইংলিশ অধিনায়ক জো রুট দুর্দান্ত ব্যাটিং করে নিজের ডবল সেঞ্চুরি পূর্ণ করেন। এই ডবল সেঞ্চুরির সঙ্গেই জো রুট নিজের ১০০তম টেস্ট ম্যাচে ডবল সেঞ্চুরি করা প্রথম ব্যাটসম্যান হয়ে গিয়েছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *