ভোলবদল উর্বশী রাউতেলা’র, RP আসলে কে? ঋষভ পন্থ নাকি অন্য কেউ? নিজেই ফাঁস করলেন রহস্য !! 1

মাঠ এবং মাঠের বাইরে নানা কারণে শিরোনামে রয়েছেন ভারতের উইকেটরক্ষক ব্যাটার ঋষভ পন্থ (Rishabh Pant)। বাইশ গজে বেশ খারাপ ফর্মের মধ্যে দিয়ে যাচ্ছেন তিনি। টি-২০ বিশ্বকাপ হোক বা নিউজিল্যান্ড সফর, দীর্ঘ দিন রান নেই তাঁর ব্যাটে। ধারাবাহিকতার অভাব সত্ত্বেও দিনের পর দিন জাতীয় দলে সুযোগ পাওয়া নিয়ে প্রশ্নের মুখে তিনি। তাছাড়াও তাঁর সাথে বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা’কে জড়িয়ে আরেক প্রস্থ বিতর্ক চলে আসছে বেশ কিছু দিন হলো। একটি সাক্ষাৎকারে এমন কিছু কথা বলেছিলেন অভিনেত্রী, তারপর থেকেই দানা বেঁধেছিলো বিতর্ক। সব মিলিয়ে ঘরে-বাইরে সময়টা ভালো যাচ্ছিলো না ঋষভের। নিউজিল্যান্ডে ব্যর্থ হওয়ার পর এখন দিল্লীর উইকেটরক্ষক রয়েছেন বাংলাদেশে। আগামীকাল প্রথম একদিনের ম্যাচের নামবেন পন্থ, তার একদম আগে আরও একবার মন্তব্য করলেন অভিনেত্রী উর্বশী (Urvashi Rautela)। যাবতীয় বিতর্ক পিছনে ফেলে জানিয়ে দিলেন আসলে সেইদিন সাক্ষাৎকারে ইঙ্গিতে কার কথা বোঝাতে চেয়েছিলেন তিনি। এই স্বীকারোক্তির পর ঋষভের (Rishabh Pant) ওপর থেকে খানিক চাপ কি কমবে? উত্তর দেবে ভবিষ্যত’ই।

উর্বশী’র মুখে RP, বিতর্কে জেরবার ঋষভ পন্থ –

Urvashi and Rishabh | image: Twitter
Rishabh Pant had to face a lot of trolls on social media after Urvashi’s “RP” comment.

এক সাক্ষাৎকারে অভিনেত্রী উর্বশী রাউতেলা (Urvashi Rautela) জানান জনৈক RP নাকি তাঁর সাথে দেখা করার জন্য উদগ্রীব হয়ে ছিলেন। কোনো নাম না বললেও যেভাবে ইঙ্গিত করেছিলেন তিনি, তা থেকে RP’র আসল নাম ঋষভ পন্থ (Rishabh Pant) বলেই মনে করেছিলেন সকলে। এরপর থেকেই ঋষভের সাথে উর্বশী’কে (Urvashi Rautela) জড়িয়ে নানা কথা ভাসতে থাকে সমাজমাধ্যমে, খবরের দুনিয়ায়। এরপরেও সরাসরি না হলেও আকারে ইঙ্গিতে পন্থ’কে নিয়ে হামেশা’ই নানান মন্তব্য করেন অভিনেত্রী। আর তা নিয়ে মাঝেমধ্যেই অস্বস্তি’তে পড়তে হয় উইকেটরক্ষক ব্যাটার’কে। উর্বশী’র এমন’ই এক সাক্ষাৎকারের পর পন্থ’কে (Rishabh Pant) ইন্সটাগ্রামে “মেরা পিছা ছোড় বহন” লিখে পোস্ট করতেও দেখা যায়। পোস্টে কারো নাম না থাকলেও সেদিন দুইয়ে দুইয়ে চার করতে অসুবিধা হয় নি নেটিজেনদের। এমনকি ক্রিকেট মাঠেও ফ্যানেদের মস্করা শুনতে হয় পন্থ’কে। সদ্যসমাপ্ত টি-২০ বিশ্বকাপে বাংলাদেশ ম্যাচে বাউন্ডারি লাইনের সামনে দিয়ে হেঁটে যাওয়ার সময় দর্শক’রা ঋষভ’কে বলেন, “উর্বশী ডাকছে।” মেজাজ ঠিক রাখতে পারেন নি পন্থ (Rishabh Pant)। বলেন, “তুই গিয়ে দেখা করে আয়।” এতদিন ধরে চলতে থাকা RP বিতর্কে অবশেষে মুখ খুললেন উর্বশী। জানালেন RP’র আসল নাম।

কে এই RP? কি জানাচ্ছেন উর্বশী রাউতেলা ?

Urvashi Rautela | image: twitter
Urvashi Rautela clears the air about her ”RP” comment.

এতদিন আকারে ইঙ্গিতে বারবার ঋষভ পন্থ’কে বোঝালেও আজ নিজের আগের অবস্থান থেকে পুরো ১৮০ ডিগ্রী ঘুরে গিয়েছেন অভিনেত্রী। জানিয়েছেন ঋষভ পন্থ নয়। তাঁর সাক্ষাৎকারে যে RP’র কথা বলে তিনি হইচই ফেলে দিয়েছিলেন তিনি অন্য আরেকজন। ক্রিকেটার নয়, সেই RP আসলে উর্বশী’র (Urvashi Rautela) মতই অভিনয় জগতের মানুষ। উর্বশী বলেছেন, “ RP আসলে আমার সহ-অভিনেতা। এবং তাঁর নাম রাম পথিনেনি। আমি জানতাম’ও না যে ঋষভ পন্থ’কেও RP বলা হয়। জনতা নিজে থেকেই নিজেদের মত করে গল্প সাজিয়ে নিয়ে আজগুবি কথা লিখতে শুরু করে দিয়েছিলো।” তবে উর্বশী’র (Urvashi Rautela) সাফাইয়ের পরেও এই বিতর্কের আগুন কতটা নিভবে তা নিয়ে সন্দেহ রয়েই গিয়েছে।

Leave a comment

Your email address will not be published.