বিশ্বকাপ শেষ না হতেই ঋষভ পন্থকে একা ফেলে দেশে ফিরলেন উর্বশী রাউতেলা, করলেন এই হৃদয়বিদারক পোস্ট !! 1

২০২২ বিশ্বকাপ নিয়ে চলছিল অনেক চর্চা। বিশেষ করে ভারতীয় দলকে নিয়ে চর্চা যেন শেষই হচ্ছিল না। ভারতীয় দলের সিলেকশন নিয়েও উঠেছিল অনেক প্রশ্ন। যেখানে অন্যতম নাম ছিল ঋষভ পন্ত যাকে নিয়ে তুলেছিলেন সমালোচকেরা অনেক প্রশ্ন। তবে বিশ্বকাপের প্রথম ম্যাচে ঋষভ পন্ত কে পাকিস্তানের বিরুদ্ধে খেলতে দেখা যায়নি, তার বদলে দলে সুযোগ পেয়েছিলেন উইকেট রক্ষক ব্যাটসম্যান দীনেশ কার্তিক, যিনি সচরাচর ফিনিশিং এর ভূমিকা পালন করেন।

উর্বশীর সাথে নাম জড়িয়েছিল পন্থের

বিশ্বকাপ শেষ না হতেই ঋষভ পন্থকে একা ফেলে দেশে ফিরলেন উর্বশী রাউতেলা, করলেন এই হৃদয়বিদারক পোস্ট !! 2

একটি মিডিয়া হাউসকে দেওয়া একটি সাক্ষাত্কারে উর্বশী রাউতেলা ‘RP’ নামের একটি ব্যক্তির কথা উল্লেখ করার সময় ফের আলোচনায় আসেন ঋষভ পান্ত । ধারণা করা হচ্ছে যে এই আরপি হলেন ঋষভ পন্থ। যদিও অনুষ্ঠানের উপস্থাপক উর্বশী রাউতেলাকে অনুরোধ করা হয় যাতে তিনি আরপি কে তা প্রকাশ করেন, কিন্তু অভিনেত্রী স্পষ্টভাবে তার নাম নিতে অস্বীকার করেন। উর্বশীর ইন্টারভিউর জবাবে পন্থ লেখেন, “এটা হাস্যকর যে সামান্য পপুলারিটি পাওয়ার জন্য ও হেডলাইনে আসার জন্য মানুষ কীভাবে মিথ্যে কথা বলে। এটা দুঃখজনক যে কিছু মানুষ নাম ও খ্যাতির জন্য এতটা লোলুপ হতে পারে। ভগবান তাদের মঙ্গল করুক।”  এর পর উর্ভাসীও চুপ থাকেননি। তিনি সোশ্যাল মিডিয়ায় লেখেন, “ব্যাট বল নিয়ে খেলো ছোটু ভাইয়া। আমি কোনো মুন্নি নই যে বদনাম হয়ে যাবো।”

কয়েকদিন আগেই অস্ট্রেলিয়া গিয়েছিল উর্বশী

বিশ্বকাপ শেষ না হতেই ঋষভ পন্থকে একা ফেলে দেশে ফিরলেন উর্বশী রাউতেলা, করলেন এই হৃদয়বিদারক পোস্ট !! 3

বিশ্বকাপের ম্যাচগুলি শুরু হওয়ার আগেই অস্ট্রেলিয়াতে পৌঁছে গিয়েছিলেন ঊর্বশী রাউতেলিয়া। কিছুদিন আগেই  ঊর্বশীর সাথে ঋষভ পন্তের সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল নেট পাড়ায়। কিন্তু ঘটনার কোন প্রমাণ পাওয়া যায়নি, কিন্তু এশিয়া কাপের মঞ্চে প্রথম ম্যাচে পাকিস্তানের বিরুদ্ধে ঊর্বশীকে দেখা গিয়েছিল মাঠে এবং দ্বিতীয় ম্যাচেও তাকে খেলা উপভোগ করতে দেখা গিয়েছিল। তাছাড়া বিশ্বকাপের আগে ঊর্বশী ইনস্টাগ্রামে পোস্ট করে অস্ট্রেলিয়াতে যাওয়ার কথা লেখেন।

ভারত পাক ম্যাচের পরেই অস্ট্রেলিয়া ছেড়ে যাচ্ছেন উর্বশী, টুইট করেই জানালেন তিনি কথা। উর্বশী তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ফ্লাইট থেকে তার ছবি পোস্ট করেছেন। ছবি শেয়ার করার পাশাপাশি উর্বশী এমন একটি ক্যাপশন লিখেছেন, যা নিয়ে তুমুল আলোচনা হচ্ছে। উর্বশী লিখেছেন – “চলে যাওয়ার কারণে আমার হৃদয় ভেঙ্গে যাচ্ছে… তবে এখনই এগিয়ে যাওয়ার সময়।”

উর্বশীর এই পোস্টটিও তার বাকি পোস্টের মতো ভাইরাল হয়ে যায়। উর্বশীর পোস্টে মন্তব্য করে মজা করতে শুরু করেন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা। কিছু ব্যবহারকারী বলেছেন যে ঋষভ পন্ত ম্যাচটি খেলেননি তাই উর্বশী ফিরে এসেছেন। এই নিয়ে চলছে একের পর এক  মজার মজার কমেন্ট ।

শেষ ওভারে জয় নিশ্চিত করেছে ভারত

বিশ্বকাপ শেষ না হতেই ঋষভ পন্থকে একা ফেলে দেশে ফিরলেন উর্বশী রাউতেলা, করলেন এই হৃদয়বিদারক পোস্ট !! 4
MELBOURNE, AUSTRALIA – OCTOBER 23: Virat Kohli celebrates with Rohit Sharma and Hardik Pandya (R) after India won the ICC Men’s T20 World Cup match between India and Pakistan at Melbourne Cricket Ground on October 23, 2022 in Melbourne, Australia. (Photo by Philip Brown/Popperfoto/Popperfoto via Getty Images)

শেষ তিন ওভারে যখন ৪৮ রান করতে হবে তখনই বিরাটের মাথায় চলে আসে প্ল্যানিং। শাহীন আফ্রীদের বলে প্রহার করতে দেখা যায় তাকে, তার বিরুদ্ধে ১৭ রান করেন বিরাট-হার্দিক, শেষ দুই ওভারে যখন বাকি ৩৩ তখন ১৫ রান করেন হ্যারিস রউফের ওভারে। শেষ ওভারের খেলায় ১৬ রানের প্রয়োজন ছিল, বিরাট কোহলি নওয়াজের নো বলে একটি ছক্কা হাঁকান এবং ফ্রি হিট বলে বোল্ড হয়ে যান কিন্তু ভাগ্য ছিল সুপ্রসন্ন কারণ বলটি উইকেটে লেগে অনেকটা দূর এগিয়ে যায়, তার ফলেই দৌড়ে ৩ রান নেন দীনেশ কার্তিক এবং বিরাট কোহলি। শেষ বলে সিঙ্গিল নিয়ে ম্যাচ জেতালেন কোহলি অশ্বিন জুটি।

Read More: IND vs PAK: বিরাট কোহলির থেকে শেখা উচিত পাকিস্তান ব্যাটসম্যানদের, ভারত তারকাকে ‘বিরাট’ তকমা পাক কিংবদন্তির !!

Leave a comment

Your email address will not be published.