অন্যায়ভাবে জাতীয় দলে সুযোগ পাননি! ছুটি কাটাতে গিয়ে স্ত্রীয়ের সাথে সুন্দর ছবি ছাড়লেন সঞ্জু স্যামসন 1

দক্ষিণ আফ্রিকার (South Africa) বিরুদ্ধে চলমান ভারতীয় দলের (India) হোম টি-টোয়েন্টি সিরিজের জন্য ভারতীয় দলে স্যামসনকে বেছে নেওয়া হয়নি। আইপিএল ২০২২(IPL 2022) এ ভাল পারফর্ম করায় এবং সিনিয়র ক্রিকেটারদের বিশ্রাম দেওয়ায়, লোকেরা আশা করেছিল স্যামসন ভারতীয় দলে জায়গা পাবে, কিন্তু নির্বাচকরা একটি চমকপ্রদ সিদ্ধান্ত নিয়েছে।

স্যামসন আইপিএল শেষ হওয়ার পর থেকে তার পরিবারের সাথে ভাল সময় কাটাচ্ছেন

স্যামসন বর্তমানে মাঠের বাইরে আছেন এবং এর পুরো সদ্ব্যবহার করছেন। ভারতীয় উইকেটকিপার ব্যাটসম্যান সঞ্জু স্যামসন (Sanju Samson) সম্প্রতি তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে তার স্ত্রীর সাথে একটি সুন্দর ছবি শেয়ার করেছেন। স্যামসন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL) ২০২২ শেষ হওয়ার পর থেকে তার পরিবারের সাথে ভাল সময় কাটাচ্ছেন এবং এখন তিনি তার স্ত্রীর সাথে একটি সুন্দর ছবি দিয়ে জনসাধারণের কাছে একটি আভাসও দিয়েছেন।

স্যামসন রাজস্থানের হয়ে ১৭ ম্যাচে ২৯ গড়ে এবং ১৪৭ স্ট্রাইক-রেট সহ ৪৫৮ রান করেছিলেন

অন্যায়ভাবে জাতীয় দলে সুযোগ পাননি! ছুটি কাটাতে গিয়ে স্ত্রীয়ের সাথে সুন্দর ছবি ছাড়লেন সঞ্জু স্যামসন 2

স্যামসন আইপিএল ২০২২-এ দুর্দান্ত কাজ করেছিলেন। ব্যাটিংয়ের পাশাপাশি অধিনায়কত্বেও চমৎকার দক্ষতার উদাহরণ পেশ করেছিলেন তিনি। রাজস্থান রয়্যালস (Rajasthan Royals) স্যামসনের নেতৃত্বে আইপিএল ২০২২ এর ফাইনাল খেলেছে। প্রথম আইপিএল জয়ী রাজস্থান দ্বিতীয়বার ফাইনালে উঠেছিল। ফাইনাল ম্যাচে তারা গুজরাট টাইটান্সের (Gujarat Titans) কাছে পরাজিত হন এবং রাজস্থান দ্বিতীয়বার শিরোপা জিততে পারেনি। স্যামসন রাজস্থানের হয়ে ১৭ ম্যাচে ২৯ গড়ে এবং ১৪৭ স্ট্রাইক-রেট সহ ৪৫৮ রান করেছিলেন। মরসুমে মোট দুটি হাফ সেঞ্চুরি করেছেন তিনি। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজের জন্য ভারতীয় দলে জায়গা পেয়েছেন ঋষভ পন্থ (Rishabh Pant) ও ঈশান কিষাণ (Ishan Kishan)। দলে অধিনায়কত্বের সুযোগও পেয়েছেন পন্থ। আইপিএল ২০২২-এ পারফরম্যান্স সম্পর্কে কথা বলতে গেলে, এই দুই ব্যাটসম্যানের পারফরম্যান্স স্যামসনের মতো কার্যকর ছিল না।

Leave a comment

Your email address will not be published.