দলে থেকে কাজ করতে পারছেন না, চতুর্থ টেস্ট থেকে বেরিয়ে গেলেন ভারতের এই গুরুত্বপূর্ণ ক্রিকেটার 1

ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজের চতুর্থ ম্যাচের আগে বড় ধাক্কা খেল ভারতীয় দল। দলের তারকা ফাস্ট বোলার জসপ্রীত বুমরাহ ব্যক্তিগত কারণে শেষ টেস্ট থেকে নিজেকে বাদ পড়েছেন। বুমরাহ এটির জন্য বিসিসিআইকে অনুরোধ করেছিলেন, যা বোর্ড গ্রহণ করেছে। বুমরাহ এই সিরিজের প্রথম এবং তৃতীয় ম্যাচ খেলেছে, এবং তাকে দ্বিতীয় ম্যাচে বিশ্রাম দেওয়া হয়েছিল।

Should not waste a talent' like Jasprit Bumrah in Tests in India, says  former fast bowler Chetan Sharma

ইংল্যান্ডের বিপক্ষে সিরিজে ভারত বর্তমানে ২-১ ব্যবধানে এগিয়ে রয়েছে এবং ইংল্যান্ডের বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে ওঠার সম্ভাবনাকে শেষ করে দিয়েছ তারা। ভারতের এখন চতুর্থ ম্যাচ জিততে বা ড্র করা দরকার যদি তারা ফাইনালে উঠতে চায়।

দলে থেকে কাজ করতে পারছেন না, চতুর্থ টেস্ট থেকে বেরিয়ে গেলেন ভারতের এই গুরুত্বপূর্ণ ক্রিকেটার 2

বিসিসিআই বুমরার বাইরে যাওয়ার বিষয়ে একটি বিবৃতি প্রকাশ করেছেন। সেখানে বোর্ড জানিয়েছে যে, ফাস্ট বোলার জসপ্রীত বুমরাহ ইংল্যান্ডের বিপক্ষে চতুর্থ টেস্ট থেকে সরে আসার জন্য বোর্ডকে বিশেষ অনুরোধ করেছিলেন। বলা বাহুল্য যে, ভারতীয় দলটি করোনা অতিমারির পরে আন্তর্জাতিক ক্রিকেট শুরু করার পরে এই ফাস্ট বোলার ধারাবাহিকভাবে ক্রিকেট খেলেছেন।

তিনি সংযুক্ত আরব আমিরশাহিতে অনুষ্ঠিত হওয়া আইপিএল ২০২০ তে অংশ নিয়েছিলেন, যেখানে মুম্বই ইন্ডিয়ান্স রেকর্ড পঞ্চম বারের মত খেতাব অর্জন করেছিল। এর পরে তিনি অস্ট্রেলিয়ার বিপক্ষে সীমিত ওভার সিরিজ এবং টেস্ট সিরিজের একটি অংশ ছিলেন।

IPL 2020: Watch Jasprit Bumrah try out 6 different bowling actions during Mumbai  Indians net session - Sports News

যদিও এরপর জসপ্রীত বুমরাহ সীমিত ওভারের সিরিজে খেলবেন কিনা সে বিষয়ে কিছুই বলা যাচ্ছে না। বুমরাহ ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টি টোয়েন্টি সিরিজের জন্য নির্বাচিত হয়েছিলেন, তবে করোনার প্রোটোকল থেকে বিদায় নেওয়ার কারণে তার খেলায় সংশয় রয়েছে। বুমরাহ কখন দলের সাথে আবার মিলিত হবে সে সম্পর্কে কিছুই বলা যায় না। এদিকে চতুর্থ ম্যাচের আগে টি টোয়েন্টি সিরিজে তাকে বিশ্রাম দেওয়া হয়েছে বলেও ধারণা করা হচ্ছে।

দলে থেকে কাজ করতে পারছেন না, চতুর্থ টেস্ট থেকে বেরিয়ে গেলেন ভারতের এই গুরুত্বপূর্ণ ক্রিকেটার 3

ইংল্যান্ডের বিপক্ষে চতুর্থ টেস্টের জন্য ভারতীয় দল : রোহিত শর্মা, মায়াঙ্ক আগরওয়াল, বিরাট কোহলি, শুভমন গিল, চেতেশ্বর পূজারা, অজিঙ্ক রাহানে, কে এল রাহুল, হার্ডিক পান্ডিয়া, ঋষভ পন্থ, ঋদ্ধিমান সাহা, রবিচন্দ্রন অশ্বিন, কুলদীপ যাদব, অক্ষর প্যাটেল, ওয়াশিংটন সুন্দর, ইশান্ত শর্মা, মহম্মদ সিরাজ, উমেশ যাদব।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *