IND vs SA: প্রথম একাদশে সুযোগ পাননি Umran Malik, ভারতের হারে সোশ্যাল মিডিয়ায় তিরস্কার নির্বাচকদের ! 1

দিল্লির মাটিতে প্রথম টি-২০ ম্যাচে টিম ইন্ডিয়াকে ৭ উইকেটে হারিয়ে দিয়েছে দক্ষিণ আফ্রিকা। এর ফলে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ১-০ তে এগিয়ে গিয়েছে দক্ষিণ আফ্রিকা। এই বিব্রতকর পরাজয়ের জন্য দায়ী করা হচ্ছে টিম ইন্ডিয়ার দুর্বল দল নির্বাচনকে। ভারতের দ্রুততম বোলার উমরান মালিককে (Umran Malik) দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম টি-২০ ম্যাচের একাদশে সুযোগ দেওয়া হয়নি, যা ছিল খুবই ভুল এবং আশ্চর্যজনক সিদ্ধান্ত। উমরান মালিককে সুযোগ না দিয়ে ভারতীয় টিম ম্যানেজমেন্ট মাঠে নামিয়েছে ভুবনেশ্বর কুমার, আভেশ খান এবং হর্ষাল প্যাটেল।

ভুবনেশ্বর ও হর্ষাল প্যাটেল ‘ফ্লপ’

Umran Malik

ভুবনেশ্বর কুমার ও হর্ষাল প্যাটেলকে উড়িয়ে দেন দক্ষিণ আফ্রিকার ব্যাটসম্যানরা। দুই বোলারই দেন ৪৩ করে রান করেন। একটি উইকেটও নিতে পারেননি আবেশ খান। এমতাবস্থায় উমরান মালিককে শুধু বেঞ্চে বসানোর জন্যই রাখা হয়েছে কিনা তা নিয়ে প্রশ্ন উঠছে। সিরিজ শুরুর আগে বলা হচ্ছিল যে উমরান মালিককে (Umran Malik) টিম ইন্ডিয়ার একাদশে অন্তর্ভুক্ত করা যেতে পারে, কিন্তু ভারতীয় টিম ম্যানেজমেন্ট ভুবনেশ্বর কুমার, আভেশ খান এবং হর্ষাল প্যাটেলের উপর আস্থা প্রকাশ করেছে। উমরান মালিক ঘণ্টায় ১৫০ কিলোমিটার গতিতে বোলিংয়ে পারদর্শী।

IPL 2022-এর ১৪ ম্যাচে ২২টি উইকেট নেন মালিক

উমরান সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে আইপিএল ২০২২-এর ১৪টি ম্যাচে ২২ উইকেট নিয়েছিলেন। এই সময় তিনি একবার চার ও একবার পাঁচ উইকেট নেওয়ার কীর্তিও অর্জন করেন। আইপিএলের ১৫তম আসরে তার তীক্ষ্ণ বোলিং দেখে সবাই তাকে একাদশে জায়গা করে দেওয়ার দাবি জানায়। কিন্তু উমরান সুযোগ না পাওয়ায় মানুষজন টুইটারে ক্ষোভ প্রকাশ করে।

Leave a comment

Your email address will not be published.