সাম্প্রতিক সময়ে ভারতীয় দলের সাফল্যের জন্য এই ব্যক্তিদের উপর কৃতজ্ঞ উমেশ যাদব 1

গত কয়েক বছরে, টিম ইন্ডিয়ার পারফর্মেন্স দেশে বিদেশে উভয় ক্ষেত্রেই বেশ ভাল হয়েছে। ভারতীয় দল অস্ট্রেলিয়াকে তাদের হোম টেস্ট সিরিজে পরাজিত করেছে, এবং হোম সিরিজে ইংল্যান্ড তিনটি ফরম্যাটে পরাজয়ের স্বাদ পেয়েছিল। দলের ফাস্ট বোলার উমেশ যাদব ভারতীয় দলের সাফল্যের কৃতিত্ব দিয়েছেন অধিনায়ক বিরাট কোহলি এবং প্রধান কোচ রবি শাস্ত্রীকে। তিনি বলেছিলেন যে কোহলি ও শাস্ত্রী খেলোয়াড়দের তাদের নিজস্ব ক্ষমতা প্রদর্শন করার সম্পূর্ণ স্বাধীনতা দেয় এবং সে কারণেই খেলোয়াড়রা ভাল পারফর্ম করেন।

Ravi Shastri, Virat Kohli and how 2 strong-minded people don't believe in  timepass

পিটিআইয়ের সাথে আলাপকালে উমেশ বলেছিলেন, “বিরাট এবং রবি ভাই খুব পরিশ্রম করেছেন। বিরাট যেভাবে দলকে অধিনায়কত্ব করেছিলেন এবং দলের নেতৃত্ব দিয়েছিলেন, অধিনায়ক ও কোচ দলকে যে স্বাধীনতা ও আত্মবিশ্বাস দিয়েছিলেন, তার একটা বড় প্রভাব পড়েছিল, একজন বোলার বা ব্যাটসম্যান হিসাবে, যখন আপনি সম্পূর্ণ ফ্রি খেলেন, আপনি অবশ্যই আরও ভাল খেলা পান। দল মাঠে নামলে সেখানে এক ধরণের আগ্রাসন, ব্যাকআপ এবং সমর্থন অনুভূতি থাকে, সমস্ত খেলোয়াড় একে অপরের সাথে সম্পর্কে রয়েছে। সুতরাং, কোচ এবং অধিনায়ককে এর জন্য কৃতিত্ব দেওয়া উচিত। খেলোয়াড়েরা বেশ স্বাচ্ছন্দ্যে থাকেন, একটি দলের মনোভাব এবং একটি ভাল পরিবেশ থাকে।”

CoA to have World Cup review meeting with Virat Kohli, Ravi Shastri

উমেশ যাদবকে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল এবং ইংল্যান্ড সফরের জন্য ভারতীয় দলে অন্তর্ভুক্ত করা হয়েছে এবং তিনি ২ জুন জুনে দলের সাথে ইংল্যান্ডের উদ্দেশ্যে রওনা হবেন। চোটের কারণে ইংল্যান্ডের বিপক্ষে খেলা হোম টেস্ট সিরিজে উমেশ দলে ছিলেন না। অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজের সময় এই আঘাতটি লেহেছিল, এরপরে তাকে মাঝ সফর থেকে ভারতে ফিরতে হয়েছিল। উমেশ ছাড়াও দ্রুত বোলার মহম্মদ শামি এবং রবীন্দ্র জাদেজাও দলে ফিরেছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *