Trinidad T10 Blast: সাত ওভারেই উঠে গেল দেড়শো রান, ছয়-চারের বন্যায় ভাসলো স্টেডিয়াম !! দেখুন ভিডিও 1

Trinidad T10 Blast: বৃহস্পতিবার ত্রিনিদাদের তারউবার ব্রায়ান লারা স্টেডিয়ামে ত্রিনিদাদ টি-১০ ব্লাস্ট ২০২২-এর ২৫ নম্বর ম্যাচে ব্লু ডেভিলরা মুখোমুখি হয়েছিল স্টিলপ্যান প্লেয়ার্সের। আর এই ম্যাচে ব্লু ডেভিলসদের হেলায় উড়িয়ে দিল স্টিলপ্যানরা। এখন পর্যন্ত দুটি সম্পূর্ণ ম্যাচ করেছে এবং দুটিতেই জিতেছে। তারা লেদারব্যাক জায়ান্টস এবং স্কারলেট আইবিস স্কোর্চারদের পরাজিত করে। অন্যদিকে, স্টিলপ্যান প্লেয়াররা তিনটি খেলা খেলেছে যা শেষ হয়েছে। তারা এখনও পর্যন্ত দুটি জিতেছে এবং একটি হেরেছে। তবে এই ম্যাচে মারকাটারি মেজাজে ব্যাট করে ম্যাচ জিতে নেয় স্টিলপ্যান।

এই ম্যাচে প্রথমে ব্যাট করে নিজের নির্ধারিত দশ ওভারে ১৫০ রান তোলে ব্লু ডেভিলসরা। অনেকেই ভাবাছিলেন এই রানটা ম্যাচ জেতার জন্য যথেষ্ট। তবে শেষ পর্যন্ত আদতে তেমনটা হয়নি। ম্যাত্র ৭.৩ ওভারের মধ্যেই জয়ের জন্য প্রয়োজনীয় রানটি তুলে নেয় স্টিলপ্যান দল। রান তাড়া করার সময় শুধুমাত্র ছয় আরের চারের ফুলঝুড়ি দেখা যায় সেই দলের ব্যাটসম্যানদের তরফ থেকে।

দেখে নিন ইনিংসের ভিডিও:

https://www.fancode.com/cricket/tour/dream11-trinidad-t10-blast-2071185/video-highlights/carnage-steelpan-players-chase-down-151-in-73-overs/49444

Leave a comment

Your email address will not be published.