ট্রেন্ট বোল্ট না জসপ্রীত বুমরাহ? কে সেরা পেসার? অদ্ভুত জবাব দিলেন মাইকেল ভন 1

ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে অনুষ্ঠিত বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের প্রায় ২০ দিন বাকি রয়েছে। ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভন সম্প্রতি বলেছিলেন যে কেন উইলিয়ামসনের নেতৃত্বাধীন নিউজিল্যান্ডের দল বিরাটের নেতৃত্বাধীন ভারতকে ফাইনালে হারাবে। এর সাথে মাইকেল ভন কোহলিকে বিশ্বের সেরা ব্যাটসম্যান হিসাবে অভিহিত করে বিরাট কোহলি এবং কেন উইলিয়ামসনের তুলনা করেছেন। মাইকেল ভন নিউজিল্যান্ডের ফাস্ট বোলার ট্রেন্ট বোল্ট এবং ভারতের পেসার জসপ্রীত বুমরাহ সম্পর্কে এখন নিজের মতামত দিয়েছেন।

Trent Boult returns to New Zealand and could miss both England Tests

মাইকেল ভনকে যখন বোল্ট এবং বুমরাহ এর মধ্যে ভাল ফাস্ট বোলার নির্বাচন করতে বলা হয়েছিল, তিনি উভয় বোলারের প্রশংসা করেছিলেন। মাইকেল ভন স্পার্ক স্পোর্টকে বলেছিলেন, “আমি সিদ্ধান্ত নিতে পারছি না। আমার জীবনে প্রথমবারের মতো আমি সম্ভবত একটি দ্বিধায় পড়ে যাব। আমি বোল্টের নামকরণ করতাম, কারণ তিনি দীর্ঘদিন ধরে পারফর্ম করছেন, তবে বুমরাহ দুর্দান্ত একজন দক্ষ বোলার। কয়েক বছর আগে তিনি ইংল্যান্ডে প্রচুর বোলিং করেছিলেন। সুতরাং আমি মনে করি এটি বেশ কাছাকাছি।”

IND vs ENG: Jasprit Bumrah released from Test squad due to 'personal reasons' | Cricket News – India TV

বোল্টকে বিশ্বের অন্যতম সেরা বোলার হিসাবে বিবেচনা করা হয়। বাঁহাতি পেসার ২৮১ টেস্ট উইকেট নিয়েছেন। বুমরাহ সম্পর্কে কথা বলতে গেলে, তিনি ২০১৮ সালে তার টেস্ট অভিষেক করলেন। তিনি ভারতের দ্রুততম বোলার হিসাবে ৫০ উইকেট শিকার করেছেন। হরভজন সিং এবং ইরফান পাঠানের পরে টেস্টে হ্যাটট্রিক করা তিনি তৃতীয় বোলার। এর আগে, কেন উইলিয়ামসনকে কোহলির থেকে সেরা ব্যাটসম্যান বলার জন্য তিনি বিশ্বের অনেক ভারতীয় এবং প্রাক্তন ক্রিকেটারদের আক্রমণে এসেছিলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *