টুইটারে ট্রেন্ডিং 'ইন্ডিয়া বি', ভারতকে বি টিম বলার রহস্য উদঘাটন করলেন ভেঙ্কটেশ প্রসাদ 1
India's Kuldeep Yadav (C) celebrates after the dismissal of Sri Lanka's Minod Bhanuka (not pictured) during the first one-day international (ODI) cricket match between Sri Lanka and India at the R.Premadasa Stadium in Colombo on July 18, 2021. (Photo by Ishara S. KODIKARA / AFP) (Photo by ISHARA S. KODIKARA/AFP via Getty Images)

ভারত ও শ্রীলঙ্কার মধ্যে তিন ম্যাচের ওয়ানডে আন্তর্জাতিক সিরিজ খেলা চলছে। সিরিজের প্রথম ম্যাচটি ১৮ জুলাই আর। প্রেমাদাসা স্টেডিয়ামে খেলেছে, যা টিম ইন্ডিয়া সহজেই সাত উইকেটে জিতেছে। টিম ইন্ডিয়ার দ্বিতীয় হারের দল এই সফরে চলে গেছে। আসলে, বিরাট কোহলির নেতৃত্বাধীন টিম ইন্ডিয়া বর্তমানে ইংল্যান্ড সফরে রয়েছে, যেখানে তাদের ৪ আগস্ট থেকে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলতে হবে। শ্রীলঙ্কা সফরে অধিনায়ক হিসাবে শিখর ধাওয়ান এসেছেন এবং রাহুল দ্রাবিড় প্রধান কোচকে পরিচালনা করছেন। শ্রীলঙ্কার পূর্ণ শক্তি দলও ভারতের বি গ্রেড দলের সামনে পুরোপুরি হেরে যায়। তার পর থেকে ভারত বি টুইটারে প্রচুর ট্রেন্ড করছে। ভারতের প্রাক্তন ফাস্ট বোলার ভেঙ্কটেশ প্রসাদ ভারতের বি-এর অর্থ ব্যাখ্যা করে একটি টুইট করেছেন।

ভেঙ্কটেশ প্রসাদ টুইটারে লিখেছেন, “উজ্জ্বল, অসাধারণ জয়ের জন্য ভারত বি, বি দেখতে ভাল লাগছে।” শ্রীলঙ্কা টসে জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয়। শ্রীলঙ্কার দল ৫০ ওভারে ৯ উইকেটে ২৬২ রান তোলে। জবাবে টিম ইন্ডিয়া তিন উইকেট হারিয়ে ৩৬.৪ ওভারে লক্ষ্য অর্জন করে। অধিনায়ক শিখর ধাওয়ান ৯৯ বলে ৮৬ রান করে অপরাজিত ছিলেন। ম্যান অফ দ্য ম্যাচ পৃথ্বী শ ২৪ বলে ৪৩ রান করে জয়ের ভিত্তি স্থাপন করেছিলেন। এই ম্যাচে ইশান কিশান এবং সূর্যকুমার যাদব ভারতের হয়ে ওয়ানডেতে আত্মপ্রকাশ করেছিলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *