কোয়েরেন্টিন অবস্থায় অনুশীলনে ব্যবহার করা হচ্ছে তোয়ালে! অদ্ভুত উপায়ের রহস্য ফাঁস প্যাট কামিন্স 1

অস্ট্রেলিয়ান বোলারদের পৃথকীকরণের সময় তাদের শক্তি বজায় রাখতে রুমের তোয়ালে ব্যবহার করতে বলা হয়েছে। অস্ট্রেলিয়াকে সীমিত ওভারের সিরিজ খেলতে ওয়েস্ট ইন্ডিজ সফর করতে হবে। এই সফরের এক মাস আগে কোনও ক্রিকেট না থাকায় অস্ট্রেলিয়ান দল ফিট থাকার জন্য তোয়ালে ব্যবহার সহ এই পর্যায়ে নতুন উপায় সন্ধান করছে। অস্ট্রেলিয়ান ফাস্ট বোলার প্যাট কামিন্স এই তথ্য জানিয়েছেন।

There has been a lot of rain in England': Pat Cummins names his favourite for WTC final between India and New Zealand | Hindustan Times

কামিন্স একটি ইউটিউব শোতে বলেছিল যে, “আমাদের প্রশিক্ষক আমাদের একটি প্রোগ্রাম পাঠিয়েছেন। এতে আমাদের কাছে একটি প্রোগ্রাম প্রেরণ করা হয়েছে। হয় এটি লকডাউনের সময় আমাদের নিক্ষেপ বজায় রাখতে সহায়তা করার জন্য অনুশীলনের জন্য রয়েছে। আমরা হোটেলটিতে হাত তোয়ালে এবং ছোট তোয়ালেটির শেষে একটি গিঁট বেঁধে রাখি, এটি প্রায় নয়টি নট। দেখে মনে হচ্ছে ক্রিকেটের বল। এর সাহায্যে, আমরা ঘরে বোলিং করি।”

IPL auction record as Pat Cummins earns $3.17m pay day from Kolkata Knight Riders - ABC News

লক্ষণীয় বিষয় হচ্ছে, মে মাসের প্রথম সপ্তাহে আইপিএল ২০২১ পিছিয়ে দেওয়ার পরে মালদ্বীপে থেকে অস্ট্রেলিয়ায় আসার পরে সিডনির একটি হোটেল থেকে পৃথক থাকা অস্ট্রেলিয়ার অন্যতম খেলোয়াড় হলেন কামিনস। তাদের ছাড়াও ডেভিড ওয়ার্নার এবং স্টিভ স্মিথ সহ অনেক প্লেয়ারকে পৃথক থাকতে হয়েছে। এনারা সবাই অনুশীলনের নিয়ম মেনে চলেছেন। আসলে, অস্ট্রেলিয়া ভারতে কোভিডের দ্বিতীয় তরঙ্গের পরে ভারত থেকে ভ্রমণ নিষিদ্ধ করেছে। এ কারণে তারা মালদ্বীপ হয়ে অস্ট্রেলিয়া যান।

38 Australian cricket players in Maldives to land back home on Monday- The New Indian Express

কামিন্স অস্ট্রেলিয়ান দলের প্রশিক্ষকের নতুন ধারণাটি গ্রহণ করে বলেছিলেন যে ঘরে কোনও ক্রিকেট বল ব্যবহার করা সম্ভব না হওয়ায় তোয়ালেটি হাতে এসেছিল। অস্ট্রেলিয়ার ওয়েস্ট ইন্ডিজ সফর শুরু হবে ৯ জুলাই থেকে। এখানে প্রথমে দল পাঁচটি টি টোয়েন্টি ম্যাচ খেলবে। এই সমস্ত ম্যাচ সেন্ট লুসিয়ায় অনুষ্ঠিত হবে। এর পরে, তারা ২০ থেকে ২৪ জুলাই পর্যন্ত ওয়ানডে সিরিজ খেলবে। সব ওয়ানডে খেলবে বার্বাডোসে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *