ফের টসে হার! প্রথম ব্যাট ভারতের! শার্দুলের জায়গায় সুযোগ পেলেন এই তারকা 1

আবারও টস হারলেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। আর টসে জিতে গতবারের ভুল করেননি ইংরেজ অধিনায়ক জো রুট। ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন রুট। টসে জিতে জো রুট বলেন, “বোলিং করতে যাচ্ছি। স্পষ্টতই সবুজের ছোপ কিন্তু এটি ওভারহেড অবস্থার চেয়ে বেশি। তিনটি পরিবর্তন পেয়েছি : ক্রোলির জন্য হামিদ, ব্রডের জন্য উড, লরেন্সের জন্য আলি। মনে করুন এটি কিছু সময়ে ঘুরবে, এটি সাধারণত এখানে করে। আলি একজন অভিজ্ঞ, আমাদের রান এবং উইকেট অফার করে। অ্যান্ডারসন আপনাকে বাধা দিতে হবে যখন আপনি মনে করেন যে কিছু ভুল হতে পারে। সেখানে কোন সমস্যা নেই।”

England vs India, 2nd Test at Lord's: England vs India Predicted Playing XI  in London

এদিকে টসে হারার পর বিরাট কোহলির বার্তা, “একইভাবে, আমরাও প্রথম বোলিং করতাম। তবে খুব খারাপ ব্যাটিংও নয়, স্কোর করার ভালো সুযোগ। শার্দুলের পরিবর্তে ইশান্ত, এটাই একমাত্র পরিবর্তন। আমরা গ্রুপের মধ্যে ১২টি ঘোষণা করেছি এবং অশ্বিন অবশ্যই এর অংশ ছিল। কিন্তু এটি একটি দল হিসেবে আমাদের জন্য সবচেয়ে বোধগম্য করে তোলে। প্রত্যেকেই অবদান রাখতে চায়, এটি ব্যাটসম্যান হিসেবে খেলায় নামার বিষয়ে। আমাদের শুধু কাজটি সম্পন্ন করতে হবে, যে কেউই হোক না কেন, সেটাই আমাদের মূল ফোকাস। বিশেষ করে ভিড়ের মধ্যে, এখানে আসতে পেরে আনন্দিত। জনতার সামনে খেলা একটি সম্মান।”

ENG vs IND: Team India Off To London As Prithvi Shaw, Suryakumar Yadav  Remain In Quarantine, Says Report | Cricket News

ইংল্যান্ড (প্লেয়িং একাদশ): ররি বার্নস, ডমিনিক সিবলি, হাসিব হামিদ, জো রুট (অধিনায়ক), জনি বেয়ারস্টো, জস বাটলার (উইকেটকিপার), মইন আলী, স্যাম কারান, অলি রবিনসন, মার্ক উড, জেমস অ্যান্ডারসন

ভারত (প্লেয়িং একাদশ): রোহিত শর্মা, কেএল রাহুল, চেতেশ্বর পূজারা, বিরাট কোহলি (অধিনায়ক), অজিঙ্ক রাহানে, ঋষভ পন্থ (উইকেটকিপার), রবীন্দ্র জাদেজা, মহম্মদ শামি, ইশান্ত শর্মা, জসপ্রিত বুমরাহ, মহম্মদ সিরাজ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *