TOP 5: পাঁচ ক্রিকেটার যাদের আগামী আইপিএলের আগেই বাইরের পথ দেখানো হয়েছে !! 1
Prev1 of 5
Use your ← → (arrow) keys to browse

TOP 5 : গত বছর আইপিএল শুরু হয়েছিল দশটি দলকে নিয়ে, এ বছরও আইপিএল ওই ১০ দলকে নিয়েই শুরু হবে।  প্রথম বছরেই বাজিমাত করেছে গুজরাট টাইটান্স। দলের হয়ে অধিনায়কত্ব করতে দেখা গিয়েছিল হার্দিক পান্ডিয়াকে। যিনি তার দলকে বেশ ভালোভাবেই নেতৃত্ব দিয়ে ফাইনালে ট্রফি জিত্তে সহায়তা করেছিলেন, তবে আবার পরের মরসুমের জন্য নতুন করে দল বাছাই শুরু হয়ে গেল, প্রথমেই প্রত্যেক ফ্রাঞ্চাইজিকে তাদের রিটেনশন লিস্ট জমা দিতে হল, আগামী ২৩শে ডিসেম্বর কোচিতে অনুষ্ঠিত হবে আইপিএলের মিনি অকশন, সেখানেই আজকের রিলিজ লিস্টের প্লেয়ারদের দেখতে পাওয়া যাবে। এই তালিকায় ৫ বৃহৎ নাম আছে যাদেরকে রিলিজ করে দিলো দল।

কিরণ পোলার্ড

TOP 5: পাঁচ ক্রিকেটার যাদের আগামী আইপিএলের আগেই বাইরের পথ দেখানো হয়েছে !! 2
Hyderabad: Mumbai Indians’ Kieron Pollard during the Final match of IPL 2019 between Chennai Super Kings and Mumbai Indians at Rajiv Gandhi International Stadium in Hyderabad, on May 12, 2019. (Photo: Surjeet Yadav/IANS)

এই তালিকায় প্রথমেই উঠে আসে আইপিএল ইতিহাসের অন্যতম বড় সুপারস্টার কিরণ পোলার্ড-এর নাম, মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে ২০১০ সাল থেকে খেলছেন এই ক্যারিবিয়ান পাওয়ার হাউস, দলের হয়ে একের পর এক দুরন্ত ইনিংস খেলেছেন তিনি। বিশেষ করে তাদের প্রতিদ্ধন্ধী চেন্নাই সুপার কিংস এর বিরুদ্ধেই সর্বদাই জ্বলে উঠতেন পোলার্ড , শুধু তাই নয় নকআউট স্টেজে পোলার্ডের পারফরমেন্স ছিল অত্যন্ত ভালো, আইপিএল ইতিহাসে তিনি ১৩ মরসুমে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে ১৮৯ ম্যাচে ৩৪১২ রান এবং ৬৯ উইকেট নিয়েছেন তিনি। লোয়ার অর্ডারে ব্যাট করেও করেছেন ১৬টি অর্ধশতক, মেরেছেন ২২৩ টি ছক্কা। যদিও আইপিএল থেকে অবসর নিয়েছেন পোলার্ড এবং বর্তমানে তিনি মুম্বাই ইন্ডিয়ান্সের ব্যাটিং কোচ রূপে যুক্ত হয়েছেন।

Prev1 of 5
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published.