নিউজিল্যাণ্ডের বড় ধাক্কা, তারকা খেলোয়াড় হলেন আহত, বিশ্বকাপ খেলা নিয়ে সন্দেহ

ইংল্যাণ্ড আর ওয়েলস ক্রিকেট বোর্ডের আতিথেয়তায় খেলা হতে চলা আইসিসি বিশ্বকাপ ২০১৯ এর শুরু হতে এখন আর বেশিদিন বাকি নেই।; প্রত্যেক দলই এই প্রতিষ্ঠিত টুর্নামেন্টের জন্য নিজেদের প্রস্তুতিতে শেষ রূপ দিতে লেগে পড়েছে।

টম লাথামএর চোট, নিউজিল্যাণ্ডের বিশ্বকাপের আগে বাড়ল টেনশন

এইভাবেই নিউজিল্যণ্ড ক্রিকেট দলও বিশ্বকাপের জন্য যে কোনোভাবেই নিজেদের ক্ষমতা দেখানোর জন্য আধীর হয়ে আছে আর তাদের বিশ্বকাপ স্কোয়াডের বেশ কিছু খেলোয়াড় বর্তমানে অস্ট্রালিয়া ইলেভেনের বিরুদ্ধে খেলছেন।

নিউজিল্যাণ্ডের বড় ধাক্কা, তারকা খেলোয়াড় হলেন আহত, বিশ্বকাপ খেলা নিয়ে সন্দেহ 1

অস্ট্রেলিয়া ইলেভেন আর নিউজিল্যাণ্ড ইলেভেনের বিরুদ্ধে ওয়ার্মআপ ম্যাচগুলির সিরিজ তো জারি রয়েছে কিন্তু এর মধ্যেই নিউজিল্যাণ্ড ক্রিকেট দল বিশ্বকাপের আগে একটা বড় ধাক্কা খেয়েছে যখন তাদের উইকেটকিপার ব্যাটসম্যান টম লাথম আহত হয়ে যান।

টম লাথামের খেলা নিয়ে ম্যাচের দিন হবে সিদ্ধান্ত – নিউজিল্যাণ্ড নির্বাচক

বিশ্বকাপের প্রায় দু সপ্তাহ আগে টম লাথামের চোট নিউজিল্যাণ্ড ক্রিকেট দলের চিন্তা বাড়িয়ে দিয়েছে। কারণ বিশ্বকাপ স্কোয়াডে নিউজিল্যাণ্ডের হয়ে টম লাথাম সবচেয়ে প্রধান উইকেটকিপার হিসেবে নির্বাচিত হয়েছেন।

নিউজিল্যাণ্ডের বড় ধাক্কা, তারকা খেলোয়াড় হলেন আহত, বিশ্বকাপ খেলা নিয়ে সন্দেহ 2

অস্ট্রেলিয়া ইলেভেনের বিরদ্ধে টম লাথামে ফিল্ডিং করার সময় আঙুলে ফ্র্যাকচার হয়ে যায় যার চিকিৎসা শুরু করে দেওয়া হয়েছে কিন্তু এটা নিশ্চিত হয়নি যে লাথাম কবে ঠিক হবেন। লাথামের চোট নিয়ে নিউজিল্যাণ্ডের প্রধান নির্বাচন গেভিন লারসেন বলেন যে,
“ওই দিনের (বিশ্বকাপের) ওয়ার্মআপ ম্যাচগুলিতে খেলবেন কি না সেই সিদ্ধান্ত আমরা ম্যাচের দিন অবস্থা দেখে সিদ্ধান্ত নেব। যা মেডিক্যাল স্টাফ আর সাপোর্ট স্টাফদের দেখরেখে হবে”।

কোনো ওয়ানডে ম্যাচ না খেলেই টম ব্লণ্ডল পেতে পারেন বড়ো সুযোগ

এখনো তো নিশ্চিত নয় যে টম লাথাম বিশ্বকাপের আগে হতে চলা ওয়ার্মআপ ম্যাচগুলিতে ফিট হবেন নাকি বিসশ্বকাপের ম্যাচগুলিতে কিন্তু টমের না খেলার স্থিতিতে এখানে তরুণ উইকেটকিপার টম ব্লন্ডলের বড়ো সুযোগ পাওয়া নিশ্চিত।

নিউজিল্যাণ্ডের বড় ধাক্কা, তারকা খেলোয়াড় হলেন আহত, বিশ্বকাপ খেলা নিয়ে সন্দেহ 3

টম ব্লণ্ডলকে নিউজিল্যাণ্ডের বিশ্বকাপ দলে কোনো ম্যাচ না খেলেই সুযোগ দেওয়া হয়েছে। এই অবস্থায় টম ব্লণ্ডলকে বিনা কোনো ওয়ানডে ম্যাচ না খেলা সত্ত্বেও বিশ্বকাপের মত বড়ো টুর্নামেন্টে সুযোগ দেওয়া হতে পারে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *