টি টোয়েন্টি বিশ্বকাপ জিততে বিরাটকে স্বার্থপর হতে হবে, নিদান মাইকেল ভনের 1

ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলির পারফর্মেন্স কিছু সময়ের জন্য ঠিক হয়নি। ইংল্যান্ডের বিপক্ষে পাঁচটি টি টোয়েন্টি ম্যাচের সিরিজের প্রথম ম্যাচে খাতা না খুলে প্যাভিলিয়নে ফিরেছিলেন তিনি। স্পিনার আদিল রশিদ তাকে প্যাভিলিয়নে পাঠিয়েছিলেন। এইভাবে, বিরাট গত দুই মাসে তৃতীয়বারের মতো কোনও অ্যাকাউন্ট না খুলে আউট হয়েছেন। তার ফর্ম এবং পারফর্মেন্স সম্পর্কে ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভন বলেছেন যে টিম ইন্ডিয়া যদি টি টোয়েন্টি ফর্ম্যাটে তাদের ব্যাটিংকে আরও উন্নত করতে হয় এবং এই বছরের শেষের দিকে বিশ্বকাপ জিততে চায় তবে বিরাটকে বোঝাতে হবে।

Tu Kohli hai na?' - Twitter bashes Virat Kohli for yet another failure with  the bat

জনপ্রিয় ক্রিকেট ওয়েবসাইট ‘ক্রিকবাজ’ এর সাথে কথা বলতে গিয়ে ভন বলেছেন, “ভারতের পক্ষে বড় স্কোর এবং টি টোয়েন্টি বিশ্বকাপ জয়ের জন্য বিরাটকে কিছুটা স্বার্থপর হওয়া দরকার। ইনিংসের শুরুর বলগুলিতে তাকে কিছুটা স্বার্থপর হওয়া উচিত এবং নিজেকে সেট আপ করার জন্য কমপক্ষে ১০ বল খেলা উচিত। এমনকি যদি তিনি ৩-৪ বল ড্রপ করেন তবে আপনি জানেন যে তিনি একটি বা দুটি বাউন্ডারি রেখে তার ফর্মে ফিরে আসবেন।”

IND vs ENG, 1st T20I: Virat Kohli Says India Lacked Intent And Clarity Of  Plan During Defeat Against England | Cricket News

তিনি আরও বলেছেন, “আমি কখনও বিরাটের ব্যাটিং নিয়ে মাথা ঘামাই না কারণ তিনি কখনই ফর্মের বাইরে উপস্থিত হন না। তার মনে নিশ্চয়ই এমন কিছু চলছে যা সে সময়টি ঠিক মতো দেখাবে না, তবে তিনি পুরানো বিরাট কোহলি হিসাবে ফিরতে মাত্র ১০-১৫ বল দূরে রয়েছেন।”

India vs England 1st T20 match virat kohli team india loss england |Ind vs  Eng: Team India के लिए घातक साबित हुआ ये प्लान, Virat Kohli की कप्तानी पर  उठे सवाल |

বলা বাহুল্য যে, ইংল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচে দ্রুত খেলার প্রক্রিয়ায় বিরাট আদিল রশিদের বলে উইকেট দিয়েছিলেন। পাঁচ বলে এক রানও করতে পারেননি তিনি। শুধু বিরাটই নয় অন্য শীর্ষস্থানীয় ব্যাটসম্যান কে এল রাহুল এবং শিখর ধাওয়ানও তাদের ব্যাট হাতে বড় ইনিংস খেলতে ব্যর্থ হন। এ কারণে দলটি প্রথমে ব্যাট করে নির্ধারিত ওভারে ১২৪ রান তুলতে পারে। মিডল অর্ডার ব্যাটসম্যান শ্রেয়াস আইয়ার ৬৭ রানের ঝকঝকে ইনিংসটি করেন। ইংল্যান্ড এই লক্ষ্যটি অর্জন করেছিল মাত্র দুই উইকেট হারিয়ে। রবিবার দুই দেশের মধ্যে দ্বিতীয় টি টোয়েন্টি ম্যাচটি খেলতে হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *