ভারতীয় দলের এই সুপারস্টারকে ভয় পাচ্ছেন টিম সাউদি, একক দক্ষতায় জেতাতে পারেন ম্যাচ 1

ভারত এবং নিউজিল্যান্ডের মধ্যকার বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচটি ১৮ থেকে ২২ জুন অনুষ্ঠিত হবে। দুটি দলই এই ফাইনাল ম্যাচের জন্য তত্পর রয়েছে। ফাইনালে ভারতের ব্যাটসম্যান এবং নিউজিল্যান্ডের ফাস্ট বোলারদের মধ্যে ভয়াবহ লড়াইয়ের প্রত্যাশা রয়েছে। সাউদাম্পটনে খেলতে যাওয়া ডব্লিউটিসি ফাইনালে টিম ইন্ডিয়াকে দুর্দান্ত শুরু দেওয়ার জন্য রোহিত শর্মার বড় দায়িত্ব থাকবে। তবে অনেক প্রাক্তন প্রবীণ খেলোয়াড় মনে করেন যে ইংল্যান্ডের কন্ডিশনে হিটম্যানকে অনেক সমস্যায় পড়তে হতে পারে। এদিকে, নিউজিল্যান্ডের ফাস্ট বোলার টিম সাউদি রোহিতের তীব্র প্রশংসা করেছেন। সাউদি বলেছিলেন যে রোহিত বিরোধী দল থেকে এককভাবে ম্যাচ ছিনিয়ে নেওয়ার দক্ষতা রয়েছে।

How Rohit Sharma overcame a stiff challenge from Tim Southee

সংবাদ সম্মেলনে বক্তব্য দিতে গিয়ে সাউদি বলেছিলেন, “তিনটি ফরম্যাটেই রোহিত দুর্দান্ত খেলোয়াড়। তিনি সেই জাতীয় খেলোয়াড় যাকে আমি ব্যক্তিগতভাবে ব্যাট দেখতে পছন্দ করি। প্রতিপক্ষের কাছ থেকে ম্যাচটি ছিনিয়ে নিতে পারেন তিনি। তবে বোলিং গ্রুপ হিসাবে আমি জানি পুরো ব্যাটিং লাইন আপ বিপজ্জনক।” সাউদি বলেছিলেন যে নিউজিল্যান্ড দলটি কেবল অভিজ্ঞ খেলোয়াড়দের ভিডিও নয়, ঋষভ পন্থ এবং শুভমান গিলের মতো ব্যাটসম্যানদের ভিডিওও দেখছে। ইংল্যান্ডের বিপক্ষে লর্ডস টেস্ট ম্যাচে সাউদির পারফরম্যান্স দুর্দান্ত ছিল এবং তিনি প্রথম ইনিংসে ছয় উইকেট নিয়েছিলেন।

Twitter Reactions: Rohit Sharma Hits His 7th Test Century; First Against England • ProBatsman

ডব্লিউটিসি এর ফর্ম্যাট সম্পর্কে কথা বলতে গিয়ে সাউদি বলেছিলেন, “দুই বছরের চক্রের শুরুতে আমরা জানতাম যে ফাইনালে একটি মাত্র ম্যাচ হবে। হয়তো ভবিষ্যতে তারা এটি বিবেচনা করতে পারে এবং তারপরে সম্ভবত এটি পরিবর্তন হতে পারে। দু’বছর আগে, এই চক্রের একেবারে শুরুতে, জানানো হয়েছিল চ্যাম্পিয়নশিপ জয়ের জন্য কী করা দরকার। দু’বছরের চক্র সহ টেস্ট ম্যাচগুলি উল্লেখ করা দুর্দান্ত। পরিবর্তনগুলি ইতিমধ্যে পরবর্তী চক্রের জন্য ঘটছে। সুতরাং এটি একটি পরিবর্তনশীল জিনিস।” নিউজিল্যান্ডের হয়ে ৭৮ টেস্টে ৩০৯ উইকেট শিকারী সাউদি জানিয়েছেন, শুক্রবার থেকে এখানে শুরু হওয়া ভারতের বিপক্ষে ডব্লিউটিসি ফাইনালের জন্য তার দল ভাল প্রস্তুতি নিয়েছে।

 

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *