এই সিরিজের পরেই অস্ট্রেলিয়ার অধিনায়কত্ব ছাড়বেন টিম পেইন, এই তারকাকে দিয়ে যাবেন উত্তরাধিকার 1

অস্ট্রেলিয়ার টেস্ট অধিনায়ক টিম পেইন ইঙ্গিত দিয়েছেন যে যদি তার দল এই বছর অ্যাশেজ ক্রিকেট সিরিজে ইংল্যান্ডকে পরাজিত করে তবে তিনি অধিনায়কত্বের দায়িত্ব ছাড়বেন। তিনি পরবর্তী অধিনায়ক হওয়ার জন্য স্টিভ স্মিথের পক্ষেও পরামর্শ দিয়েছিলেন। মরসুমের শুরুতে তারকা ছাড়া ভারতীয় দলের বিপক্ষে হোম সিরিজে অস্ট্রেলিয়ার ঘরের সিরিজে পরাজয়ের পর ৩৬ বছর বয়সী পেইন অধিনায়কত্ব থেকে সরে আসার চাপে ছিলেন। ২০১৮ সালে বল টেম্পারিং পর্বের আগে স্মিথ অস্ট্রেলিয়ার অধিনায়ক ছিলেন।

They weren't going to the Gabba': Australia captain Tim Paine says India  good at 'niggling' and 'creating sideshows' | Hindustan Times

পেইন নিউজ ডটকম এএইউকে বলেছেন, “অবশ্যই আমি সিদ্ধান্ত নিই না, তবে স্টিভের অধিনায়কের অধীনে আমি যে পরিমাণ সময় খেলেছি তা দুর্দান্ত ছিল। তিনি প্রযুক্তির সমৃদ্ধ, তিনি আমার মতো অনেক বেশি অধিনায়কত্ব হস্তান্তর করেছিলেন, যার জন্য তিনি প্রস্তুত ছিলেন না। তবে আমি আসার পরে তিনি পরিণত হয়েছিলেন। তার পরে দক্ষিণ আফ্রিকার একটি ঘটনা ঘটেছিল (বল টেম্পারিং)। তবে আমি তাকে পরবর্তী অধিনায়ক করার সমর্থক।”

Tim Paine doing a great job as Test captain' – Justin Langer

পেইন ইঙ্গিত দিয়েছিলেন যে এই বছর অস্ট্রেলিয়ান দল অ্যাশেজ এ ইংল্যান্ডকে পরাজিত করলে তিনি পদত্যাগ করবেন। তিনি বলেছিলেন, “আমি কমপক্ষে পরবর্তী ছয়টি টেস্টের জন্য প্রস্তুত আছি। আমার মনে হয় সময় সঠিক এবং আমরা যদি অ্যাশেজের মধ্যে অস্ট্রেলিয়াকে জিতিয়ে ফেলি তবে এটি সঠিক সময় হবে।” 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *