এই জঘন্য বিতর্কে জড়িয়ে থাকায় অস্ট্রেলিয়ার নেতৃত্ব ছাড়লেন টিম পেইন, নয়া অধিনায়ক হবেন এই সুপারস্টার 1

ইংল্যান্ডের বিরুদ্ধে মর্যাদাপূর্ণ অ্যাশেজ সিরিজ শুরুর আগে, অস্ট্রেলিয়া একটি বড় ধাক্কা খেয়েছে, যেখানে একটি বড় বিতর্কে নাম লেখায় অস্ট্রেলিয়ার টেস্ট অধিনায়কত্ব থেকে পদত্যাগ করেছেন টিম পেইন। পেইন সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানান। তিনি বলেছিলেন, “আমি অস্ট্রেলিয়া পুরুষ ক্রিকেট দলের অধিনায়কের পদ থেকে পদত্যাগ করছি।” মিডিয়া রিপোর্ট অনুসারে, পেইন ২০১৮ সালে একটি মেয়েকে তার অশ্লীল ছবি এবং বার্তা পাঠিয়েছিলেন যা এখন ভাইরাল হয়েছে। এ কারণেই অধিনায়কত্ব থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

তিনি বলেছেন, “এটি আমার জন্য একটি কঠিন সিদ্ধান্ত, তবে আমার, আমার পরিবার এবং ক্রিকেটের জন্য সঠিক সিদ্ধান্ত।” অস্ট্রেলিয়া সম্প্রতি প্রথম দুটি অ্যাশেজ টেস্টের জন্য ১৫ সদস্যের একটি দল বেছে নিয়েছে, যাতে পেইনের নামও রয়েছে। কিন্তু এখন এই বড় বিতর্কে নাম ওঠার পর দলে তার জায়গা নিয়ে কিছু বলা যাচ্ছে না। পেইনের অধিনায়কত্ব ছাড়ার পর এখন টেস্ট অধিনায়ক করা হতে পারে সহ-অধিনায়ক প্যাট কামিন্সকে। কামিন্স নিজেই দুদিন আগে বলেছেন, প্রয়োজনে অধিনায়কত্ব নিতে প্রস্তুত তিনি।

Pat Cummins - YouTube

এই ফাস্ট বোলার বলেছেন যে যদি তিনি এই ভূমিকায় কঠিন মনে করেন তবে তিনি সর্বদা সাবেক অধিনায়ক স্টিভ স্মিথ এবং ডেভিড ওয়ার্নারের মতো দলের অভিজ্ঞ খেলোয়াড়দের পরামর্শ নিতে পারেন। তিনি বলেন, “যদি আমি কখনো কোনো সমস্যা অনুভব করি, দলে আমার সঙ্গে আরও দশজন খেলোয়াড় আছে যাদের কাছ থেকে আমি সাহায্য নিতে পারি।” তিনি বলেন, “আপনার কাছে স্মিথ এবং ওয়ার্নারের মতো খেলোয়াড় আছে যারা খুবই অভিজ্ঞ, সব বোলারই খুব ভালো। অভিজ্ঞ এবং নিজেরাই সবকিছুর যত্ন নিতে পারে। তাই তাদের সাহায্য করতে আমার কোনো সমস্যা নেই।”

Leave a comment

Your email address will not be published.