সতীর্থ স্টিভ স্মিথ নয়, বিশ্বের সেরা ব্যাটসম্যান হিসেবে এই ক্রিকেটারের প্রশংসায় মাতলেন টিম পেইন 1

অস্ট্রেলিয়ার টেস্ট দলের অধিনায়ক টিম পেইন বিরাট কোহলির তীব্র প্রশংসা করেছেন। পেইন কোহলিকে বিশ্বের সেরা ব্যাটসম্যান হিসাবে বর্ণনা করেছিলেন। এর আগে টিম পেইন বর্ডার গাভাস্কার ট্রফির সময় ভারতীয় ক্রিকেট দল নিয়ে মন্তব্য করেছিলেন। টেস্ট সিরিজে পরাজয়ের বিষয়ে তিনি বলেছিলেন যে তাঁর দল টিম ইন্ডিয়ার সাইডশটগুলিতে মনোযোগ হারিয়ে ফেলেছিল। সোশ্যাল মিডিয়ায় এটি বেশ আলোচিত হয়েছিল। বর্ডার গাভাস্কার ট্রফিতে ভারত অস্ট্রেলিয়াকে ২-১ ব্যবধানে হারিয়েছে।

Love passion of Indian fans': Tim Paine responds after trending for  'sideshow' comment | Sports News,The Indian Express

“গিলি অ্যান্ড গস” পডকাস্টে বক্তৃতা করে পেইন বলেছিলেন যে, বিরাট কোহলি এমন একজন যিনি তত্ক্ষণাত প্রতিপক্ষকে আধিপত্য করতে পারেন। এ ছাড়া পেইন তাকে বিশ্বের সেরা ব্যাটসম্যান হিসাবেও বর্ণনা করেছিলেন। তিনি আরও যোগ করেছেন, “আমি বহুবার বিরাট কোহলি সম্পর্কে বলেছি যে তিনি এমন একজন খেলোয়াড় যে আপনি তাকে আপনার দলে থাকতে পছন্দ করবেন। তিনি দুর্দান্ত প্রতিপক্ষ এবং তিনি বিশ্বের সেরা ব্যাটসম্যান। তিনি খুব চ্যালেঞ্জিং ক্রিকেট খেলেন এবং তাত্ক্ষণিকভাবে আপনার উপর আধিপত্য বিস্তার করতে পারে কারণ তিনি খুব ভাল এবং সমানভাবে প্রতিযোগিতামূলক।”

Watch: Tim Paine asks Murali Vijay about Virat Kohli, 'You can't seriously  like him'

চার বছর আগে টিম পেইন কোহলির সাথে ঝগড়ার একটি ঘটনা শেয়ার করে নিয়ে বলেছিলেন যে, “তিনি অবশ্যই আমায় মনে রাখতে চাইছেন।” লক্ষণীয় যে, পেইন এর আগে ভারতীয় দল সম্পর্কে বলেছিলেন যে টিম ইন্ডিয়া দুর্দান্ত একটি দল, তবে তারা দৃষ্টি আকর্ষণে অনেক এগিয়ে। পেইন উদাহরণ দিয়েছিলেন যে, “প্রথমে তারা বলেছিল যে, আমরা গাব্বায় খেলব না এবং তারপরে আমরা জানি না আমরা কোথায় খেলব। তিনি এই জাতীয় সাইডশো তৈরিতে বিশেষজ্ঞ, যা আমাদের দৃষ্টি আকর্ষণ করে।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *