কার্যত কালোবাজারি চলছে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের টিকিটে, বিপুল অর্থে টিকিট কিনছেন অনুরাগীরা 1
{"subsource":"done_button","uid":"40CE7F87-FA8A-448C-BBF2-5396B8DAC8BA_1613389609469","source":"other","origin":"unknown","source_sid":"40CE7F87-FA8A-448C-BBF2-5396B8DAC8BA_1613389653470"}

ভারত ও নিউজিল্যান্ডের মধ্যকার বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের চূড়ান্ত তারিখটি নিকটবর্তী হতে চলেছে। এ নিয়ে আলোচনা বাড়তে শুরু করেছে। এই ম্যাচটি দেখার জন্য টিকিটের বিশাল চাহিদা রয়েছে। নিয়ম অনুসারে, আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) একটি ব্যালট প্রক্রিয়ার মাধ্যমে উপলব্ধ টিকিটের একটি অংশ জারি করেছে যা ১৩ মে বন্ধ হয়ে গেছে। এই প্রক্রিয়াটির মাধ্যমে কেবল কয়েক জন ভাগ্যবান ভক্ত টিকিট পাবেন। এই ম্যাচের বাকি টিকিটগুলি আইসিসির অফিসিয়াল ট্র্যাভেল এজেন্ট বিক্রি করছেন।

Fans snap up tickets for blockbuster series | cricket.com.au

ইনসাইডস্পোর্ট ডটকমের মতে, ফাইনাল ম্যাচের জন্য এতটাই ক্রেজ রয়েছে যে ভক্তরা টিকিট কিনে নিচ্ছেন দুই লাখ টাকায়। এই টিকিটগুলি আইসিসি ট্র্যাভেল এজেন্ট বিক্রি করেছেন। আইসিসি কর্তৃক নিযুক্ত সরকারী টিকিট এজেন্ট সংস্থার মতে, প্রতিটি বিভাগেই টিকিট বুকিংয়ের ভালো চাহিদা রয়েছে। কেউ কেউ রাতারাতি থাকার ব্যবস্থাও করেছেন। উল্লেখ্য যে ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালটি ১৮ জুন থেকে ২২ জুন সাউদাম্পটনে অনুষ্ঠিত হবে। ২৩ জুন রিজার্ভ ডে হিসাবে মনোনীত করা হয়।

Fans queue up in cold, tickets sell like hot cakes | Deccan Herald

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচটি দেখার জন্য মাত্র চার হাজার দর্শককে অনুমতি দেওয়া হয়েছে। ভারতীয় দল ইংল্যান্ড সফরে দ্বিতীয় জুন ইংল্যান্ডের উদ্দেশ্যে যাত্রা করবে। এই সফরে যাওয়া খেলোয়াড়রা বর্তমানে মুম্বাইয়ের একটি হোটেলে পৃথক রয়েছে। একই সঙ্গে নিউজিল্যান্ডের দল ইংল্যান্ডে পৌঁছেছে। নিউজিল্যান্ড বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের আগে ইংল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *